বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

নতুন জার্সিতে ‘গ্লোরিয়াস ক্রিকেট ক্লাব’



জীবন পাল:: এখন নতুন জার্সিতে শ্রীমঙ্গলের ‘গ্লোরিয়াস ক্রিকেট ক্লাব’। রবিবার সন্ধ্যায় শ্রীমঙ্গল কলেজ রোডস্থ ‘ABM’S ENGLISH WORLD’ এ ‘গ্লোরিয়াস ক্রিকেট ক্লাব’র এই নতুন জার্সি উন্মোচন করা হয়। শ্রীমঙ্গলের ইউনাইটেড কম্পিউটার এই নতুন জার্সির টাইটেল স্পন্সর।
রবিবার ‘গ্লোরিয়াস ক্রিকেট ক্লাব’র চেয়ারম্যান ও গ্লোরিয়াস কোচিং সেন্টার’র পরিচালক মোঃ শামিম আহমদ ও ‘গ্লোরিয়াস ক্রিকেট ক্লাব’র অধিনায়ক রাকিব আরিয়ানের হাতে বাংলাদেশ কারিগরি শিক্ষাবোর্ড অনুমোদিত ইউনাইটেড কম্পিউটার পয়েন্ট এন্ড ট্রেনিং সেন্টারের পক্ষ থেকে নতুন এ জার্সি তুলে দেন ইউনাইটেড কম্পিউটার পয়েন্ট’র চেয়ারম্যান সুমন দেববর্মা ও বিশ্বরাজ ধর। এ সময় ‘গ্লোরিয়াস ক্রিকেট ক্লাব’র খেলোয়াররা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান শেষে ক্লাবের প্রতি শুভ কামনা জানানোর পাশাপাশি ভবিষ্যতে সকল ধরনের সহযোগিতা করার আশ্বাস দেন ইউনাইটেড কম্পিউটার পয়েন্ট’র চেয়ারম্যান সুমন দেববর্মা।
‘গ্লোরিয়াস ক্রিকেট ক্লাব’ সম্পর্কে জানতে চাইলে ক্লাবের চেয়ারম্যান মোঃ শামিম আহমদ জানান, শ্রীমঙ্গলের ক্রিকেটের উন্নয়নের পাশাপাশি শ্রীমঙ্গলের সকল ক্রিকেটারদের একই ছাদের তলে নিয়ে আসায় আমাদের প্রধান লক্ষ ও উদ্দেশ্য।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত