মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

১৫০০ স্বেচ্ছাসেবক নিয়োগ দেওয়া হবে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে!



খেলাধুলা ডেস্ক ::আর মাত্র ৯৯ দিন। তারপরই শুরু হতে যাচ্ছে ক্রিকেটের দ্বিতীয় সর্বোচ্চ আসর আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি। আইসিসির র‍্যাংকিং এর শীর্ষ ৮ দলের আয়োজিত এ টুর্ণামেন্ট ইতিমধ্যে দর্শকদের মাঝে ব্যাপক বাজ তৈরী করেছে। ২ মার্চ থেকে শুরু হবে চ্যাম্পিয়ন্স ট্রফির ট্রফি ভ্রমন।
আগামী ১ জুন পর্দা উঠবে চ্যাম্পিয়নস ট্রফির অষ্টম আসর। এদিকে টুর্ণামেন্ট সুন্দরভাবে সম্পন্ন করার জন্য রেকর্ড সংখ্যক স্বেচ্ছাসেবক নিয়োগ দিতে যাচ্ছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।
চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য ১৫০০ স্বেচ্ছাসেবক নেবার পরিকল্পনা করেছিলো ইসিবি। ইতিমধ্যে ২৪০০ টি আবেদন পেয়েছে তারা। মার্চের মধ্যে সকল আগ্রহীদের সাক্ষাৎকার নেবে ইসিবি।
ইংল্যান্ডে ২০০৯ সালে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপে ৫০০ জন স্বেচ্ছাসেবক অংশ নিয়েছিলো। এরপর আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে স্বেচ্ছাসেবকদের সংখ্যা বাড়িয়ে করা হয়েছিলো ৮০০ জন। তবে এবারই প্রথমবারের হাজারের অধিক স্বেচ্ছাসেবক নিয়োগ দিচ্ছে ইসিবি। ২০১৩ সালের চেয়ে প্রায় দ্বিগুণ স্বেচ্ছাসেবক থাকবে এই আসরে।
আইসিসির ইভেন্ট আয়োজনের প্রধান ক্রিস টেটলি এই বিষয়ে বলেন, ‘স্বেচ্ছাসেবকরা আসল নায়ক। খেলা সুষ্ঠভাবে আয়োজনে তাদের কাজকে আমি সম্মান জানাই। এবার রেকর্ড সংখ্যক স্বেচ্ছাসেবক থাকছে। এরা সবাই ক্রিকেটের বিশাল ভক্ত।’

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত