সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

প্রবাসী কমিউনিটি নেতা শাহ্ শাফি কাদিরকে দৈনিক মৌমাছি কন্ঠ’র পক্ষ থেকে সংবর্ধনা প্রদান



নিজস্ব প্রতিবেদক: গ্রেটার সিলেট কাউন্সিল ইউকে’র সাউথ ওয়েলস রিজিওনের জেনারেল সেক্রেটারি ও ইউকে নিউপোর্ট যুবলীগের সিনিয়র সহ সভাপতি ও জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ইন ইউকের নিউপোর্ট শাখার সভাপতি, বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরাম বাংলাদেশ ইউকে শাখার সাংগঠনিক সম্পাদক, দৈনিক মৌমাছি কন্ঠ, ডেইলি সিলেট ও দৈনিক মৌলভীবাজার ডট কমের অন্যতম পরিচালক সিলেট এমসি কলেজের সাবেক মেধাবী ছাত্রনেতা শাহ্ শাফি কাদির এক সংক্ষিপ্ত সফরে বাংলাদেশ এসেছেন।
২২ ফেব্রুয়ারী বুধবার রাত ৮টায় দৈনিক মৌমাছি কন্ঠ পরিবারের পক্ষ থেকে যুক্তরাজ্য কমিউনিটি নেতা, বিশিষ্ট ব্যবসায়ী শাহ্ শাফি কাদিরকে সংবর্ধনা প্রদান করা হয়।
দৈনিক মৌমাছি কন্ঠ এর সম্পাদক ও প্রকাশক শেখ সিরাজুল ইসলাম সিরাজ এর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সালেহুর রহমান বুলবুল ,ডিরেক্টর ডা: একে এম জিল্লুল হক,আলহাজ্ব মো: আব্দুর রশিদ,আলহাজ্ব মো: ছমরু মিয়া, সৈয়দ তফাজ্জল হোসেন ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মো: জাফর ইকবাল সিনিয়র চীফ রিপোর্টার, তানভীর আঞ্জুম আরিফ, চীফ রিপোর্টার , সালেহ আহমেদ সাহিত্য সম্পাদক, সাব্বির আহমেদ , স্টাফ রিপোর্টার, মো: জবলু মিয়া, মো: শাহাব উদ্দিন প্রমুখ।
এসময় দৈনিক মৌমাছি কন্ঠ পত্রিকার পক্ষ থেকে ক্রেষ্ট ও ফুলের তোড়া দিয়ে শাহ্ শাফি কাদিরকে শুভেচ্ছা জানানো হয়।
এসময় সংবর্ধিত শাহ শাফি কাদির বলেন- দীর্ঘদিন থেকে সাপ্তাহিক হিসেবে মৌমাছি কন্ঠ পত্রিকা বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মধ্যদিয়ে সমাজের সমস্যা সম্ভাবনা তুলে ধরছে। বর্তমানে দৈনিক হিসেবে আত্মপ্রকাশের মধ্যদিয়ে পত্রিকার কর্মপরিধি ও দায়িত্ব আরো বৃদ্ধি পেয়েছে। তাই সকল প্রতিকুলতা কাটিয়ে উঠে সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে জনগণের গ্রহণযোগ্যতা অর্জন করতে হবে এবং মানুষের জন্য কাজ করতে হবে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত