সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

আমাদের গর্ব মৌলভীবাজার এর লন্ডনে মিলন মেলা সম্পন্ন



মকিস মনসুর: বিপুল উৎসাহ উদ্দীপনায় ও আনন্দঘন পরিবেশে  ওয়াটস্‌আপ গ্রুপ  আমাদের গর্ব মৌলভীবাজার এর উদ্যোগে গত ২৬শে ফেব্রুয়ারী রোববার সারাদিনব্যাপী  মাল্টিমিডিয়া  মাল্টিকালচারেল ও মাল্টিন্যাশনালের বৃটেনের  নর্থ লন্ডনের টেস্ট অব ইন্ডিয়া রেস্টুরেন্টে মৌলভীবাজারবাসীর এক জমজমাট মিলন মেলা অনুষ্ঠিত হয়। বৃটেনের বিভিন্ন শহর থেকে আগত প্রায় দু শতাধিক মৌলভীবাজার প্রবাসীদের প্রাণবন্ত উপস্থিতে সমগ্র অনুষ্ঠান এক আনন্দঘন পরিবেশে এ যেনো এক প্রানের মেলায় পরিনত হয়। বহুদিন পর একে অন্যের সাথে কূশল বিনিময়, সৃতিচারন, এ যেনো এক প্রানের বন্ধন আত্মার আত্মীয়তা। এই সেতু বন্ধনকে অটুট রাখতে এরকম মিলনমেলা প্রতিবছর করা প্রয়োজন বলে আগতরা জানান।
আমাদের গর্ব  মৌলভীবাজারের অ্যাডমিনদের পরিচালনায় ও উপস্থাপনায় এই অনুষ্ঠান সফলভাবে সম্পন্ন হওয়ায় আগত অতিথিরা আয়োজকদের ভূঁয়শী প্রশংসা করেন।
অনুষ্ঠানের সার্বিক ব্যাবস্থাপনায় ছিলেন মোশাহিদ রহমান, শামীম চৌধুরী, খালেদ হোসাইন , কাজী ফয়সাল, পারভেজ কবির, আমজাদ সানি, এম এ রুকন, তাজ কামাল , মুহিদুর রহমান,    আব্দুল আওয়াল, আব্দুল মালিক, সেলিম আহমদ সায়ীদ শামীম, রাধা ধর, জাকের আহমেদ, সালিম আহমেদ, শাহীন চৌধুরী , এমরান মিয়া, শিহাব মিয়া, মোহাম্মদ আব্দুর রব, রাফুল মিয়া, আব্দুর রব,খালেদ ইসলাম সুমন আহমদ, মাহমুদ মিয়া, শেখ রাসেল প্রমুখ।
আমাদের গর্ব মৌলভীবাজার এর সদস্যদের  ও বৃটেনের জনপ্রিয় শিল্পীদের কন্ঠে  সাংস্কৃতিক অনুষ্ঠান,  ডিনার পার্টি সহ নানা আয়োজনে  এই প্রাণবন্ত  আয়োজনের সমাপ্তি ঘোযনা করা হয়।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত