মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

মনসুরনগর ইউনিয়ন ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা



মকিস মনসুর : ২৬ ফেব্রুয়ারী রবিবার মৌলভীবাজার সদর উপজেলার মনসুরনগর ইউনিয়ন ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়।
ছালিমা বখত অনি’র পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সোসাইটির সভাপতি ও মনসুর নগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিলন বখত।
স্বাগত বক্তব্য মনসুরনগর ইউনিয়ন ওয়েলফেয়ার সোসাইটির সাধারণ সম্পাদক মো: খালিছুর রহমান।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নেছার আহমদ, মৌলভীবাজার পৌরমেয়র মো: ফজলুর রহমান, রাজনগর উপজেলা নির্বাহী অফিসার মো: শরিফুল ইসলাম, মহলাল উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো: হুমায়ুন কবীর, মনসুর নগর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মো: ফরজান আহমদ, প্রগতি সমাজ কল্যাণ পরিষদের সভাপতি সৈয়দ আনকার আলী, মনসুরনগর ইউনিয়ন ওয়েলফেয়ার সোসাইটির প্রতিষ্ঠাতা ও প্রধান পৃষ্ঠপোষক, বিশিষ্ট কমিউনিটি নেতা শাহ শাফী কাদির।
অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, মনসুর নগর ইউনিপি সদস্য মামুনুর রশীদ, প্রেমনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোছা: লুৎফে আরা, হাজী ছালামত স্মৃতি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: রফিকুল ইসলাম, শহীদ সুদর্শন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: ওয়াহিদুর রহমান প্রমুখ।
প্রধান অতিথি মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান তাঁর বক্তব্যে এই মহতী উদ্যোগের প্রশংসা করেন এবং এলাকার শিক্ষার প্রসার ও উন্নয়নে সমাজের বিত্ত্ববানদের এগিয়ে আসার আহ্বান জানান।
বিশেষ অতিথি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নেছার আহমদ বলেন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদানের মাধ্যমে মনসুরনগর ওয়েলফেয়ার সোসাইটি এলাকার শিক্ষার উন্নয়নে যে কাজ করে যাচ্ছে তা প্রশংসনীয়। এতে এলাকার শিক্ষার্থীরা উৎসাহিত এবং অনুপ্রাণিত হবে।
মৌলভীবাজার পৌরমেয়র মো: ফজলুর রহমান ও অন্যান্য অতিথিবৃন্দ তাদের বক্তব্যে মনসুরনগর ওয়েলফেয়ার সোসাইটি’র কার্যক্রমের ভূয়শী প্রশংসা করেন এবং এই মহতী উদ্যোগের জন্য সোসাইটি’র সকল নেতৃবৃন্দ ও সদস্যদের ধন্যবাদ জানান।
মনসুরনগর ইউনিয়ন ওয়েলফেয়ার সোসাইটির প্রতিষ্ঠাতা ও প্রধান পৃষ্ঠপোষক, বিশিষ্ট কমিউনিটি নেতা শাহ শাফী কাদির তার বক্তব্যে বলেন, মনসুর নগর ইউনিয়নের শিক্ষার উন্নয়নে রুট লেবেলে শিক্ষার প্রসারে আমরা কাজ করে যাচ্ছি এবং এব্যাপারে আমরা বিভিন্ন কর্ম পরিকল্পনা নিয়ে কাজ করছি।
তিনি মনসুরনগর ইউনিয়ন ওয়েলফেয়ার সোসাইটির বিভিন্ন কর্মসূচীতে সবার সহযোগিতা এবং এলাকার শিক্ষার উন্নয়নে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান।
সংবর্ধনা অনুষ্ঠানে প্রাথমিক পরীক্ষায় উত্তীর্ণ ৬জন, জেএসসি পরীক্ষায় উত্তীর্ণ ১২ জন এবং এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ ০৩ জন মোট ২১জন মেধাবী শিক্ষার্থীকে সনদপত্র, ক্রেস্ট, ছাতা, স্কুল ব্যাগ ও কলম প্রদান করা হয়।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত