সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

কানাইঘাট মাদ্রাসা শিক্ষক সমিতির সাধারন সভা ও অবসর প্রাপ্তদের সম্মাননা



কানাইঘাট প্রতিনিধি:: কানাইঘাটে মাদ্রাসা শিক্ষক সমিতির সাধারন সভা ও অবসর প্রাপ্ত শিক্ষক কর্মচারীদের মধ্যে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়েছে। শনিবার বিকাল ২টায় কানাইঘাট মাদ্রাসা শিক্ষক সমিতির উদ্যেগে গাছবাড়ী সানরাইজ কমিউনিটি সেন্টারে এ সভা অনুষ্ঠিত হয়।
সমিতির সভাপতি মোঃ তাহির উদ্দিনের সভাপতিত্বে ও সদস্য সচিব মোঃ খলিলুর রহমানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আশিক উদ্দিন চৌধুরী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ আলী, মাওঃ কামাল উদ্দিন, মোঃ আব্দুল্লাহ, মাওঃ সাইফুল আলম, তাজুল হক, আব্দুল মান্নান, আবু বকর মোঃ ছিদ্দিক, অবসর প্রাপ্ত শিক্ষকগণের পক্ষে বক্তব্য রাখেন মাওঃ ইবাদুর রহমান, আব্দুল রহিম, বশির উদ্দিন আহমদ প্রমুখ। এ সময় বিপুল সংখ্যক বর্তমান ও অবসর প্রাপ্ত শিক্ষকদের উপস্থিতি ছিল লক্ষণীয়।
পরে সাধারন সভায় কার্য নির্বাহী পরিষদের সদস্যগণের একটি তালিকা প্রকাশ করা হয় এতে সর্বসম্মতিক্রমে মোঃ তাহির উদ্দিনকে সভাপতি, হাফিজুর রহমানকে সিনিয়র সহসভাপতি, মোঃ শরীফ উদ্দিন, আবু বকর মোঃ ছিদ্দিক, আব্দুল মতিনকে সহসভাপতি, মোঃ খলিলুর রহমানকে সদস্য সচিব, শরীফ আহমদকে সহ সদস্য সচিব, মোঃ সায়ফুল আলমকে সাংগঠনিক সচিব, আলতাফুর রহমানকে সহ সাংগঠনিক সচিব, মোঃ ইসহাককে অর্থ সচিব, নোমান আহমদ, মোঃ আব্দুল মান্নানকে কে সহ অর্থ সচিব, কামাল উদ্দিনকে প্রচার সচিব, আলিম উদ্দিনকে সহ প্রচার সচিব, আবুল বারাকাতকে সাহিত্য সংস্কৃতিক সচিব, ফয়েজ উদ্দিনকে সহ সাহিত্য সংস্কৃতিক সচিব, আব্দুল্লাহ আল মামুনকে সমাজ কল্যাণ সচিব, হাফিজ মোঃ আমিনকে সহ সমাজ কল্যাণ সচিব, মোঃ তাজুল হককে আপ্যায়ন সচিব, মোখতার আহমদকে সহ আপ্যায়ন সচিব ও মোঃ মুহিবুল্লাহ, এনামুল হক, মুসলেহ উদ্দিন, মোহাম্মদ আলীকে সদস্য করে একটি তালিকা প্রকাশ করেছেন সমিতির সদস্য সচিব মোঃ খলিলুর রহমান।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত