মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

ছাতকে পল্লীতে দু’পক্ষের সংঘর্ষে আহত ২৫



ছাতক প্রতিনিধি:: ছাতকের পল্লীর দোকানে সিগারেট কেনাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে মহিলা সদস্যাসহ অন্তত ২৫জন আহত হয়েছে। গুরুতর আহত ৩ জনকে ভর্তি করা হয়েছে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। শনিবার দুপুরে উপজেলার ছৈলা-আফজলাবাদ ইউনিয়নের রাধানগর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
স্থানীয় সুত্রে জানা যায়, রাধানগর গ্রামের চুনু মিয়ার দোকানে সিগারেট ক্রয় করতে যায় একই গ্রামের আহমদ আলীর পুত্র খালেদ আহমদ। দোকানদার চুনু মিয়ার ভাগনে আজমান আলীর সাথে সিগারেটের মূল্য নিয়ে বাক-বিতন্ডা হয় খালেদ আহমদের। এ ঘটনার জের ধরে উভয় পক্ষের লোকজন তুমুল সংঘর্ষে জড়িয়ে পড়ে।
প্রায় আধঘন্টা ব্যাপী সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ২০ ব্যক্তি আহত হয়েছে। গুরুতর আহত হোসেন আহমদ(৩২), অলিউর রহমান(৩১) ও পাবেল আহমদ(২৫)কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ), আজিজুল ইসলাম(৪৮), আতিকুর রহমান(৪৪), চুনু মিয়া(৩৮), মুহিবুর রহমান(২৭), পামেল(২০), আব্দুস ছালাম(৩৩), কালা মিয়া(২২), নুর আহমদ(২৫), জমির আলী(৪২), আম্বর আলী(৪২), আব্দুস সহিদ(৩৮), হোসেন মিয়া(২৫), ইউপি সদস্যা চন্দ্রমালা বেগম, আনোয়ার হোসেন, নাজিম উদ্দিনসহ আহতদের ছাতক হাসপাতালে ভর্তি ও চিকিৎসা প্রদান করা হয়েছে। খবর পেয়ে ছাতক থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত