রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

মিতু হত্যাকাণ্ড: ফের পুলিশি হেফাজতে ভোলা



নিউজ ডেস্ক:: চাঞ্চল্যকর সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু খুনের মামলায় কারাগারে থাকা এহতেশামুল হক ভোলাকে জিজ্ঞাসাবাদ করতে আবারও পুলিশি হেফাজতে নেয়া হয়েছে। রোববার ভোলাকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে নগরীর ডিবি অফিসে নেয়া হয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (এডিসি) মোহাম্মদ কামরুজ্জামান এ বিষয়ে বলেন, জিজ্ঞাসাবাদের জন্য ভোলাকে আবারও কারাগার থেকে পুলিশি হেফাজতে আনা হয়েছে। রোববার জিজ্ঞাসাবাদ শেষে তাকে আদালতে পাঠানো হবে। কিছু প্রশ্নের উত্তরের জন্য ভোলাকে পুলিশ হেফাজতে নিয়েছে বলে জানান তদন্তকারী কর্মকর্তা। এছাড়া ভোলার কাছ থেকে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি নেয়ার চেষ্টাও করা হবে।
আদালত সূত্রে জানা গেছে, গত বছরের ২ আগস্ট ভোলাকে জিজ্ঞাসাবাদের জন্য দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত। এর আগে তাকে একবার পাঁচদিন ও আরেকবার তিনদিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করেছিলেন আদালত।
উল্লেখ্য, গত বছরের ২৭ জুন ভোলাকে গ্রেফতার করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী এক রিকশাচালকের কাছ থেকে মিতু হত্যায় ব্যবহৃত অস্ত্রও উদ্ধার করা হয়েছিল। মিতু হত্যায় অস্ত্র সরবরাহের অভিযোগে ভোলা ও রিকশাচালক মনিরের বিরুদ্ধে নগরীর বাকলিয়া থানায় একটি মামলা রুজু হয়েছিল।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত