সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

শ্রীমঙ্গলস্থ র‌্যাব-৯ এর অভিযানে ১৬০ কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক



শ্রীমঙ্গল সংবাদদাতা:: ১৬০ কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান-৯ এর শ্রীমঙ্গল সদস্যরা। সোমবার সকালে হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের রতনপুর বাজার এলাকা থেকে বালু ভর্তি ট্রাক থেকে এ গাঁজা উদ্ধার করা হয়।
শ্রীমঙ্গলস্থ র‌্যাব-৯ এর অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার নুর আলম এর নেতৃত্বে অভিযান চালিয়ে মাদকসহ তাদের কে আটক করা হয়। আটককৃতরা হলেন মাধবপুর উপজেলার উত্তর সুরমা গ্রামের মো: আব্দুল কাদেরের পুত্র মো: জসীম উদ্দিন, একই উপজেলার মৃত আলফু মিয়ার ছেলে মো: মিজান মিয়া, দুদু মিয়ার ছেলে মো: লালা মিয়া ও মনতলা গ্রামের বিশ্বনাথ দেব এর ছেলে পলাশ। এসময় মাদক বহনের দায়ে (ঢাকা মেট্রো-ট ১৬-৯৭৭২) ট্রাকটিও আটক করা হয়।
শ্রীমঙ্গলস্থ র‌্যাব-৯ এর অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার নুর আলম জানান, গোপন সংবাদেও ভিত্তিতে বালু ভর্তি ট্রাকে তল্লাশী চালিয়ে ৭টি প্লাস্টিকের বস্তায় লুকানো ১শত ৬০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত গাঁজার আমুমানিক বাজার মুল্য প্রায় ১৬লক্ষ টাকা। তিনি আরো জানান, সিলেট বিভাগে র‌্যাবের মাদক বিরোধী এ অভিযান অব্যাহত থাকবে এবং এব্যাপারে তিনি সংবাদকর্মীদের সহযোগীতা কামনা করেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত