বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

ছাতকে প্রতিপক্ষের হামলায় এক রিক্সাচালক আহত



ছাতক প্রতিনিধি:: ছাতকে প্রতিপক্ষের হামলায় আমির হোসেন (৩২) নামের এক রিক্সাচালক গুরুতর আহত হয়েছে। তাকে আশংকাজনক অবস্থায় ভর্তি করা হয়েছে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। রোববার রাতে ফকিরটিলা-কুনিমুরা সড়কের কুচবাড়ি এলাকায় এ হামলার ঘটনা ঘটে। আমির হোসেন শহরের নোয়ারাই-ইসলামপুর এলাকার মৃত আলী আজমের পুত্র।
স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় এক মাস আগে আমির হোসেনের ভাই সিএনজি চালক নিজাম উদ্দিনের সাথে হাদাটিলা গ্রামের বাসিন্দা চেরাগ আলীর যাত্রী পরিবহন নিয়ে মারামারির ঘটনা ঘটে। বিষয়টি তাৎক্ষনিক সালিশে নিস্পত্তির উদ্যোগে নেন স্থানীয় লোকজন।
এ বিষয়টি নিস্পত্তির লক্ষে একাধিকবার সালিশ-বৈঠক হলেও এক পক্ষের অনিহার কারনে তা নিস্পত্তি হয়নি। রোববার রাতে আমির হোসেন তার ব্যাটারী চালিত রিক্সায় যাত্রী নিয়ে ফকিরটিলা থেকে মুল্লাপাড়া যাওয়ার পথে কুচবাড়ি টিলার কাছে পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন রিক্সাচালক আমির হোসেনের উপর হামলা চালায়। দু’টি সিএনজি যোগে আশা প্রতিপক্ষের লোকজন রিক্সার গতিরোধ করে আমির হোসেনকে কুপিয়ে আহত করে। এসময় হামলাকারীরা তার ব্যাটারী চালিত রিক্সাটি ভাংচুর করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত