মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

কুলাউড়ায় আলোর যাত্রা সামাজিক সংগঠনের প্রবাসী সংবধর্না



কুলাউড়া প্রতিনিধি:: মৌলভীবাজারের কুলাউড়ায় আলোর যাত্রা সামাজিক সংগঠনের আয়োজনে ৭মার্চ মঙ্গলবার সন্ধ্যায় স্থানিয় একটি রেস্টুরেন্টে সংগঠনের উপদেষ্টা ও সাবেক ছাত্রনেতা প্রবাসী সেলিম আহমদ এর স্বদেশ আগমন উপলক্ষে এক সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
ক্লাবের সভাপতি তানজিল হাসান খানের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফের পরিচালনায় সংবর্ধনা ও আলোচনা সভায় অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য, বিশিষ্ট সমাজসেবক আব্দুল মানিক ও সেলিম আহমদ, কুলাউড়া উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আলমগীর আলম শাহান, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি খায়রুল আলম কয়ছর, জাসদ নেতা শহিদুর রহমান, ব্যবসায়ী কল্যাণ সমিতির প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল জলিল, সাংবাদিক মাঞ্জরুল হক, তারেক হাসান, নাজমুল ইসলাম, কুলাউড়া উপজেলা জাসদ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সেলিম আহমদ জুনেদ প্রমুখ। শুভেচ্ছা বক্তব্য রাখেন আলোর যাত্রা সামাজিক সংগঠনের সহ-সভাপতি সাইফুর রহমান ও কাদিপুর ইউনিয়ন কমিটির সভাপতি ছানি আহমদ সাজন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যবসায়ী আনোয়ার হোসেন, ফয়ছল আহমদ, আলোর যাত্রা সামাজিক সংগঠনের সদস্য হেলাল আহমদ, জামাল চৌধুরী, মিনহাজুর রহমান, আলমাছ আহমদ, লুৎফুর রহমান, রুমেল আহমদ, জামিল, সিজান, রাসেল, অনিক, মেহেদী হাসান, লিটু, সৈয়দ তারেক, সুমন, তারেক আহমদ প্রমুখ। আলোচনা সভা শেষে সংগঠনের পক্ষ থেকে সংবর্ধিত অতিথি প্রবাসী সেলিম আহমদকে ফুলের তোড়া ও ক্রেষ্ট প্রদান ও সকল অতিথিবৃন্ধকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত