বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

মৌলভীবাজারের ধ্রুবতারা ইয়ুথ ডেভোলাপমেন্ট ফাউন্ডেশন জেলা শাখার উদ্যোগে শীত বস্ত্র বিতরণ



মহসীন আহমদ: মৌলভীবাজার জেলা সদরের একাটুনা ইউনিয়নের প্রতিভা যুব সংঘের আয়োজনে ও প্রতিভা যুব সংঘের সহযোগিতায় একাটুনা বাজারে অতিসম্প্রতি ইউনিয়নের ৭২ জন দরিদ্রদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে.।
ছাত্রনেতা ফয়ছল মনসুরের পরিচালনায় অনুষ্ঠিত শীত বস্ত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন একাটুনা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো: আবু সুফিয়ান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধ্রুবতারা ইয়ূথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের কেন্দ্রীয় যুব বিষয়ক সম্পাদক মাহমুদ এইচ খান ও মৌলভীবাজার জেলার সদস্য সচিব ফয়সল আহমদ, একাটুনা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, আমেরিকা প্রবাসী কমিউনিটি লিডার মো: মজনু মিয়া, একাটুনা বাজার পরিচালনা কমিটির সভাপতি মনিরুজ্জামান মুজিব মনসুর. একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশনের সেক্রেটারি সেলিম রেজা তরফদার, ইউপি সদস্য তোফায়েল আহমদ, সমাজসেবক মুজিব মিয়া, মশাহিদ আহমদ, মৌলভীবাজার জেলা আওয়ামী তরুনলীগ সভাপতি সিতার আহমদ, মনসুর মিডিয়ার সাব এডিটর জেসমিন মনসুর এডভোকেট, একাটুনা ইউনিয়ন প্রতিভা যুব সংঘের সভাপতি মোঃ জাকারিয়া, ও সাধারণ সম্পাদক রুমন আহমদ সহ প্রমুখ। এদিকে বৃটেন থেকে একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চীফ কোডিনেটর ডেইলি সিলেট এন্ড দৈনিক মৌমাছিকন্ঠের সম্পাদক মন্ডলীর সভাপতি কমিউনিটি লিডার মকিস মনসুর আহমদ এক বিবৃতিতে ধ্রুবতারা ইয়ুথ ডেভোলাপমেন্ট ফাউন্ডেশনের উদ্যোগে ও প্রতিভা যুব সংঘের সহযোগীতায় অসহায় দরিদ্রদের মধ্যে শীত বস্ত্র বিতরণ করায় ধ্রুবতারা ইয়ুথ ডেভোলাপমেন্ট ফাউন্ডেশনকে প্রবাস থেকে আন্তরিক অভিনন্দন ও এই মহতি কাজে উপস্থিত থেকে যারা সহযোগীতা করেছেন সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সমাজের উন্নয়ণে ও মানুষের কল্যানে আরও ভৃমিকা রাখার জন্য সমাজকর্মীদের এগিয়ে আসার আহবান জানান।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত