রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

ধানমন্ডি কার্যালয়ে মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের কার্যকরী কমিটির সভা



বিশেষ প্রতিনিধি:: বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বলেছেন সফি আহমদ সলমান আওয়ামীলীগে ছিল আছে থাকবে। বহিষ্কারের ক্ষমতা উপজেলা বা জেলার নেই। তিনি ১২ মার্চ সোমবার বিকাল ৩টায় বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনার ধানমন্ডির কার্যালয়ে মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের কার্যকরী কমিটির এক সভায় উপরোক্ত কথাগুলো বলেন।
বাংলাদেশ আওয়ামীলীগ সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি। এ সময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি উপাধ্যক্ষ আব্দুস সহিদ এমপি, জাতীয় সংসদের হুইপ আলহাজ্ব শাহাব উদ্দিন এমপি, সৈয়দা সায়রা মহসীন এমপি, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নেছার আহমদ, সিনিয়র সহ-সভাপতি মোঃ ফিরোজ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মসুদ আহমদ, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান বাবুল সহ মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের কার্যকরী কমিটির সকল নেতৃবৃন্দ।
সভার শুরুতে আওয়ামীলীগ সাধারণ সম্পাদক. সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেন, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগ এর কার্যক্রম স্থবির হয়ে আছে, সাংগঠনিক কাজকর্ম বাধাগ্রস্থ হচ্ছে। দীর্ঘদিন যাবৎ কোন সম্মেলন হয়নি। তিনি আগামী ২০ মে মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সম্মেলন সম্পন্ন করার নির্দেশ দেন। জেলা আওয়ামীলীগের প্রায় সকল নেতৃবৃন্দ বক্তব্য রাখেন এবং যথা সময়ে সম্মেলন সম্পন্ন করার প্রত্যয় ব্যক্ত করেন।
এক পর্যায়ে কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রেনু, কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ কে এম সফি আহমদ সলমান এর বিরুদ্ধে অভিযোগ উত্থাপন করে বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন এর দৃষ্টি আকর্ষণ করে বলেন, সফি আহমদ সলমান তাকে এক বৎসর পূর্বে মারপিট করে কাপড় ছোপড় খুলে নিয়েছে, জেলা আওয়ামীলীগ তাকে বহিষ্কার করেছে, এ ব্যাপারে ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ জানান। জবাবে সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বলেন, উপজেলা বা জেলা কাহারও বহিষ্কারের কোন ক্ষমতা নেই।
কুলাউড়া সম্পর্কে আমার সব জানা আছে, সফি আহমদ সলমান আওয়ামীলীগে ছিল, আছে, থাকবে। কুলাউড়া সহ যে সমস্ত উপজেলা কমিটি এখনও হয় নাই, আমি নিজে দায়িত্ব নিয়ে সম্মেলন সম্পন্ন করবো।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত