সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ

জামালগঞ্জে সাংবাদিকরা স্বাধীনতা দিবসের সরকারী অনুষ্ঠান বর্জনের ঘোষনা, পৃথক কর্মসূচী প্রদান



জামালগঞ্জ প্রতিনিধি:: জামালগঞ্জে কর্মরত সাংবাদিকরা স্বাধীনতা দিবসের সরকারী অনুষ্টান বর্জনের ঘোষনা দিয়েছে। উপজেলায় কর্মরত বিভিন্ন জাতীয়,আঞ্চলিক ও স্থানীয় দৈনিকের সাংবাদিকদের যথাযথ মুল্যায়ন না করায় প্রেসক্লাবে সভা করে সাংবাদিকরা মহান স্বাধীনতা দিবসের সরকারী অনুষ্ঠান বর্জন করার ও পৃথক কর্মসূচী পালন করার সিদান্ত গ্রহন করেন।
জানা যায়, গত মহান বিজয় দিবসে জামালগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকদের যথাযথ মুল্যায়ন না করায় সাংবাদিকরা অনুষ্ঠান বর্জন করে পৃথক কর্মসূচী পালন করেন। পরবর্তীতে প্রশাসনের পক্ষ থেকে সাংবাদিকদের যথাযথ মুল্যায়ন করার কথা থাকলেও অদ্যাবধি পর্যন্ত জামালগঞ্জ প্রেসক্লাবকে মুল্যায়ন করা হয়নি। গত সোমবারও মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালনের প্রস্তুতি সভায়ও জামালগঞ্জে কর্মরত বিভিন্ন সাংবাদিকদেরকে মুল্যায়ন করা হয়নি। এ কারনে সাংবাদিকরা সরকারী কর্মসুচী বর্জন করে পৃথক কর্মসূচী প্রদান করেন।
এ বিষয়ে জামালগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক তৌহিদ চৌধুরী প্রদীপ বলেন,অতীতে জামালগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকদেরকে প্রশাসন মুল্যায়ন করে আসলেও বর্তমানে যথাযথ মুল্যায়ন না করার কারনে সকল সাংবাদিকরা অনুষ্টান বর্জনের করে পৃথক কর্মসূচীর সিদান্ত গ্রহন করা হয়েছে। জামালগঞ্জ প্রেসক্লাবের সভাপতি অঞ্জন পুরকায়স্থ বলেন, জামালগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকদেরকে যথাযথ মুল্যায়ন না করায় সকল সাংবাদিকরা সভা করে সরকারী অনুষ্টান বর্জন করে পৃথক অনুষ্টান করার সিদান্ত গ্রহন করা হয়।
উল্লেখ্য, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সকল মুক্তিযোদ্ধারা স্বাধীনতা দিবসের অনুষ্ঠান বর্জন করে পৃথক অনুষ্ঠান করে আসছেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত