সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

ইলিয়াছ আলীকে ফিরিয়ে দাও – আতাউর রহমান ঢালী



ওয়াহিদুর রহমান ওয়াহিদ,জগন্নাথপুর:: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা পরিষদের সদস্য আতাউর রহমান ঢালী বলেছেন, সিলেটের রাজপথ কাঁপানো বিএনপি নেতা এম ইলিয়াছ আলীকে ফিরিয়ে দাও। তা না হলে পরিণাম হবে ভয়াবহ। তিনি বলেন, সরকার প্রতিহিংসার রাজনীতি করে দেশকে মৃত্যুর মুখে ঠেলে দিয়েছে। তাই সরকারকে ধিক্কার জানাই। তিনি আরো বলেন, আগামিতে আন্দোলনের মাধ্যমে সরকারকে পতন করা হবে। এ জন্য জনগণের সহযোগিতা চাই।
মঙ্গলবার বিকেলে জগন্নাথপুর আরাফাত রহমান কোকো স্পোটিংক্লাবের আয়োজনে বিএনপি নেতা সাবেক কৃতী ফুটবলার আবিবুল বারী আয়হানের উদ্যোগে ও যুক্তরাজ্য বিএনপি নেতা দুলদুল বারীর সার্বিক সহযোগিতায় পৌর শহরের হবিবপুর স্টেডিয়ামে মাস ব্যাপী আরাফাত রহমান কোকো গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় উদ্বোধকের বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জগন্নাথপুর উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক পৌর মেয়র আক্তার হোসেনের সভাপতিত্বে এবং বিএনপি নেতা মিজানুর রহমান মিজান ও ছাত্রদল নেতা জাহেদ আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির যুগ্ম-মহাসচিব ও সাবেক এমপি খায়রুল কবির খোকন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিএনপির সাংগঠনিক সম্পাদক (সিলেটের দায়িত্বপ্রাপ্ত) ডাঃ সাখাওয়াত হাসান জীবন, ক্রীড়া সম্পাদক ও জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আমিনুল হক, মুক্তিযোদ্ধা দলের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সালেহ আহমদ খসরু, সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি নাদের আহমদ, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি আবুল মনসুর শওকত, বিশ্বম্ভরপুর উপজেলা চেয়ারম্যান হারুনুর রশীদ, তাহিরপুর উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান প্রমূখ।
সভায় স্বাগত বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা বিএনপির সাবেক আহবায়ক শিক্ষাবিদ লে.কর্ণেল অব. সৈয়দ আলী আহমদ। এ সময় জগন্নাথপুর উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক লুৎফুর রহমান চৌধুরী, সাবেক যুগ্ম-সম্পাদক মির্জা আবুল কাশেম স্বপন, বিএনপি নেতা ও টুর্নামেন্টের উদ্যোক্তা আবিবুল বারী আয়হান, বিএনপি নেতা জামিল হোসেন গেদন, আলাল হোসেন, শাহেদ আহমদ, এখলাছুর রহমান লিকছন, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম-আহবায়ক সায়েদুজ্জামান ছায়াদ, যুবদল নেতা আনছার মিয়া, শামীনুর রহমান, গিয়াস উদ্দিন, রফিক মিয়া, গ্রিস যুবদল নেতা রাজন মিয়া তালুকদার, ছাত্রদল নেতা আব্দুস শহীদ, সিদ্দিকুর রহমান তালুকদার, জয়নুল হক জয়, জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো.শাহজাহান মিয়াসহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় অতিথিদের ফুলের তোড়া দিয়ে বরণ করা হয় এবং সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
সভা শেষে মাস ব্যাপী ফুটবল টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা আতাউর রহমান ঢালী। উদ্বোধনী প্রতিযোগিতায় বিশ্বনাথ একাদশ ও সৈয়দপুর একাদশ মুখোমুখি হয়। নির্ধারিত ৯০ মিনিট খেলা শেষে গোল শূন্য ড্র হয়। এছাড়া উক্ত টুর্নামেন্টে মোট ১৬ টি দল অংশ গ্রহন করে। গ্রাম বাংলার জনপ্রিয় ফুটবল খেলাটি উপভোগ করতে হাজার-হাজার ফুটবল প্রেমিক জনতার উপস্থিতিতে হবিবপুর স্টেডিয়াম ও আশাপাশ এলাকা লোকে লোকারন্য হয়ে উঠে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত