রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

কুইন্স পার্ক বাংলাদেশ এসোসিয়েশনের চেয়ারম্যানের বাসভবনে ডিনারপার্টি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত



বৃটেনের সেন্ট্রাল লন্ডন এর কুইন্স পার্ক বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের চেয়ারম্যান মোহাম্মদ রাফুল মিয়ার বাসভবনে অতিসম্প্রতি আয়োজিত এক ডিনারপার্টি ও মতবিনিময় সভায় শুভেচ্ছা বক্তব্যে ডেইলি সিলেট এন্ড  দৈনিক মৌমাছিকন্ঠের সম্পাদকমন্ডলীর সভাপতি ও  গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের জয়েন্ট সেক্রেটারি মকিস মনসুর আহমদ  বৃটেনের মাটিতে কমিউনিটির উন্নমণে ও  সিলেট কাউন্সিল তথা বাংলাদেশের সমাজের মানুষের কল্যাণে আমাদের সবাইকে যার যার অবস্তান থেকে ভৃমিকা রাখার আহবান জানিয়েছেন।
ডিনারপার্টিতে  গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের ওয়েলসের সেক্রেটারি শাহ্‌ শাফি কাদির. সহ সভাপতি আব্দুর রউফ.  কমিউনিটি সংগঠক ইমরান শামীম. জমসেদ মিয়া. আহাদ মিয়া. কাজী ফয়সাল. আহাদ মিয়া, জুবের আহমদ, মালিক মিয়া, খালেদ হোসেন, হেলাল উদ্দীন,  সরওয়ার মিয়া  ও তুহিন আহমদসহ সেন্ট্রাল লন্ডন ও  কার্ডিফ এবং  নিউপোর্ট থেকে আগত মৌলভীবাজার জেলার বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।
আমন্ত্রিত অতিথিরা মজাদার খাবার পরিবেশন করার জন্য মিসেস রাফুলসহ পরিবারের সবাইকে অভিনন্দন জানান।
মতবিনিময় সভায় একে অন্যের সাথে কূশলমিনিময়.ফেলে আাসা অতীতের স্মৃতিচারণ, কৌতুক, মনখুলে জমজমাট আড্ডা ও চা-কফি, মিষ্টি বিতরনে  ও খাবারে  বিরাট প্রতিযোগিতার মাধ্যমে আনন্দঘন পরিবেশে সময় অতিবাহিত হয়েছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত