শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

বড়লেখায় শ্যামলী পরিবহণের কাউন্টার ভাঙচুর, টাকা লুট



বড়লেখা প্রতিনিধি ::মৌলভীবাজারের বড়লেখায় শ্যামলী পরিবহণের কাউন্টারে ভাঙচুর ও টাকা লুটের অভিযোগ পাওয়া গেছে। শিক্ষার্থী পরিচয়দানকারী হামলাকারীরা কাউন্টার তছনছ করে আসবাবপত্রে ব্যাপক ভাঙচুর ও নগদ টাকা লুট করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এদিকে এ রিপোর্ট লেখা পযর্ন্ত থানায় কোনো মামলা হয়নি।
প্রত্যক্ষদর্শী, কাউন্টার মালিক সূত্রে জানা গেছে, গত শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে পৌর শহরের আছিয়া প্লাজা মার্কেটস্থ শ্যামলী পরিবহণের কাউন্টারে লাঠিসোঁটা হাতে নিয়ে একদল শিক্ষার্থী ভাঙচুর চালায়। হামলাকারীরা কাউন্টারের চেয়ার-টেবিলসহ আসবাবপত্র ব্যাপক ভাঙচুর চালিয়ে তছনছ করে এবং নগদ ১৭ হাজার টাকা লুট করেন বলে অভিযোগ করা হয়েছে।
কাউন্টার মালিক নিবলু দত্ত জানান, ‘সকালে আমি কাউন্টারে ছিলাম না। ম্যানেজার ছিলেন। ভাঙচুরের খবর পেয়ে কাউন্টারে আসি। হামলাকারীরা শিক্ষার্থী পরিচয়ে কাউন্টারে প্রবেশ করে ভাঙচুর চালিয়ে নগদ ১৭ হাজার টাকা লুটসহ ২লাখ টাকার ক্ষতি করেছে। তবে কী কারণে তারা কাউন্টারে হামলা চালিয়েছে তা আমি বুঝে উঠতে পারছি না।’
তবে প্রত্যক্ষদর্শীদের একটি সূত্র জানায়, গত বৃহস্পতিবার রাতে নারায়ণগঞ্জে সড়ক দুর্ঘটনায় বড়লেখা ডিগ্রি কলেজের জীববিজ্ঞান বিভাগের প্রভাষক নজরুল ইসলাম নিহতের ঘটনায় কলেজের কয়েকজন শিক্ষার্থীরা এ ঘটনা ঘটিয়েছেন। তবে এ হামলার ঘটনা সম্পর্কে কিছুই জানেন না বলে জানিয়েছে কলেজ কর্তৃপক্ষ।
বড়লেখা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ সহিদুর রহমান শনিবার বিকেলে জানান, ভাঙচুরের ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে কাউন্টার কর্তৃপক্ষ কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত