বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

বিএনপির আমলে দেশে জঙ্গি সংগঠনের সৃষ্টি হয়েছে : হানিফ



নিউজ ডেস্ক:: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি-জামায়াত জোটের পৃষ্ঠপোষকতায় দেশে ১২৫টি সন্ত্রাসী, জঙ্গি ও উগ্র মৌলবাদি সংগঠনের সৃষ্টি হয়েছে। বিগত জোট সরকারের সময়েই বাংলাদেশে জঙ্গি উত্থান হয়েছে।
বিএনপিকে ঘায়েল করতেই সরকার দলটির উপর জঙ্গিবাদের অপবাদ চাপাচ্ছে, বিএনপি মহাসচিবের এমন মন্তব্যের প্রেক্ষিতে শুক্রবার সকালে কুষ্টিয়া পিটিআই রোডস্থ নিজ বাসভবনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
জঙ্গি দমনে আইনশৃংলা বাহিনী যখন কঠোর পদক্ষেপ নেয়, ঠিক তখনই বিএনপির পক্ষ থেকে এমন বক্তব্য আসে উল্লেখ করে হানিফ বলেন, মূলত তারাই বিভিন্ন সময়ে দেশের মধ্যে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির অপচেষ্টা চালিয়ে যাচ্ছে।
জঙ্গি দমনের ক্ষেত্রে বিএনপির এত আপত্তি কেন, এই প্রশ্ন তুলে তিনি বলেন, বিএনপির জঙ্গিদের পক্ষ নিয়ে বক্তব্যই প্রমাণ করে বাংলাদেশে যত জঙ্গি সংগঠন আছে তাদের সকলের সাথে বিএনপির একটা যোগসূত্রতা রয়েছে।
এ সময় কুষ্টিয়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইবাদত হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, সহ-সভাপতি শেখ গিয়াস উদ্দিন আহমেদ মিন্টু, সাংগঠনিক সম্পাদক রুহুল আযম, শিক্ষা বিষয়ক সম্পাদক রাজু আহমেদসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।বাসস

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত