রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

মৌলভীবাজারে একই মালিকের বাসা ও বাড়ি ঘিরে রেখেছে পুলিশ



নিজস্ব প্রতিবেদক :: সিলেটের শিববাড়ি এলাকার জঙ্গি আস্তানা আতিয়া মহলে সেনাবাহিনীর প্যারা কমান্ডো পরিচালিত ‘অপারেশন টোয়াইলাইট’ শেষ হতেনা হতেই এবার মৌলভীবাজারের জঙ্গি আস্তানা সন্দেহে পৃথক স্থানে দুটি একটি বাসা এবং একটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ।
মৌলভীবাজারের পুলিশ সুপার মোহাম্মদ শাহ জালাল আজ বুধবার সকালে গণমাধ্যমকে এই তথ্যের সত্যতা নিশ্চিত করেন।
পুলিশ সুপার বলেন, একটি বাড়ি মৌলভীবাজার পৌরসভার বড়হাট এলাকায় অবস্থিত। অপর বাড়িটির অবস্থান সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের সরকার বাজার এলাকায়।
নির্ভরযোগ্য একটি সূত্র ডেইলি সিলেটকে জানায়, পুলিশের ঘিরে রাখা বড়হাট এলাকার বাসা এবং সরকার বাজার এলাকার বাড়িটির মালিক একজনই । তার নাম সাইফুর রহমান। মৌলভীবাজার পৌরসভার কাউন্সিলর জালাল আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি একটি মাদ্রাসারও মালিক বলে জানা যায়।
উল্লেখ্য, গত ২৩ মার্চ মধ্যরাতে আতিয়া মহলের নিচতলায় জঙ্গিরা অবস্থান করছে বলে জানতে পারে ঢাকার কাউন্টার টেরোরিজম ইউনিট।
পরে ঢাকা থেকে পুলিশের বিশেষায়িত ইউনিট সোয়াতকে পাঠানো হয় ঘটনাস্থলে। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সন্ধ্যা থেকে পুরো এলাকার নিয়ন্ত্রণে নেয় সেনাবাহিনীর প্যারা-কমান্ডো দল। পরদিন তারা ওই ভবনের অন্যান্য বাসিন্দাকে নিরাপদে সরিয়ে আনে।
২৫ মার্চ সন্ধ্যায় অভিযান নিয়ে সেনবাহিনীর সংবাদ সম্মেলন চলাকালে দুই দফা বিস্ফোরণে দুই পুলিশ কর্মকর্তাসহ ছয় জন নিহত হন। আহত হয়েছেন র‌্যাবের গোয়েন্দা বিভাগের প্রধানসহ অন্তত ৪৫ জন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত