রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

‘আমাদের লক্ষ্য জনগণের জীবনমানের উন্নয়ন করা’



নিউজ ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, তাঁর দল ও সরকারের মূল লক্ষ্য হচ্ছে সাধারণ জনগণের জীবনমানের উন্নয়ন করা।তিনি বলেন, ‘আমাদের প্রধান লক্ষ্য হচ্ছে সাধারণ জনগণের জীবনমানের উন্নয়ন করা এবং আমরা সে লক্ষ্য অর্জনে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। ’

ইউরোপিয়ান পার্লামেন্টের প্রগ্রেসিভ এ্যালাইয়েন্স অব সোসালিস্ট এন্ড ডেমোক্র্যাট গ্রুপের একটি প্রতিনিধিদল মঙ্গলবার সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে তাঁর সাথে সাক্ষাৎ করতে গেলে তিনি এ কথা বলেন।খবর কালের কন্ঠের

এমি লেইজ এমপি ৭ সদস্যের প্রতিনিধিদলের নেতৃত্ব দেন। বৈঠক শেষে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের ব্রিফ করেন।

প্রেস সচিব বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রাজ্ঞ নেতৃত্বে বাংলাদেশের আর্থ-সামাজিক উন্নয়নে প্রতিনিধিদলের সদস্যরা উচ্ছ্বসিত প্রশংসা করেন।

তৈরি পোশাক খাত সম্পর্কে ইউরোপীয় এমপিদের এক প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই খাতের উন্নয়নে তাঁর সরকারের গৃহীত বিভিন্ন পদক্ষেপের কথা তুলে ধরেন।

প্রধানমন্ত্রী প্রতিনিধিদলের সদস্যদের আশ্বস্ত করেন যে, এই খাতে যদি অমীমাংসিত কোন বিষয় থেকে থাকে তাহলে তাঁর সরকার তা মিটিয়ে ফেলবে।

এ সময় প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা ড. গওহর রিজভী, টেকসই উন্নয়ন বিষয়ক প্রধান সমন্বয়কারী মো. আবুল কালাম আজাদ, মুখ্য সচিব ড. কামাল আবদুল নাসের চৌধুরী, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব সুরাইয়া বেগম, বাংলাদেশে ইউরোপীয় ইউনিয়নের রাষ্ট্রদূত পিয়েরে মায়াউদুন উপস্থিত ছিলেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত