বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

গোয়েন্দা প্রধানের জন্য দোয়া চাইলেন র‌্যাব প্রধান



নিউজ ডেস্ক:: সিলেটে জঙ্গি আস্তানার কাছে বোমা বিস্ফোরণে গুরুতর আহত র‌্যাবের গোয়েন্দা শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আবুল কালাম আজাদের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন বাহিনীর মহাপরিচালক (ডিজি) বেনজীর আহমেদ। বুধবার দুপুরে তার ফেসবুকে দেয়া এক পোস্টে তিনি এ দোয়া চান।

পোস্টে বেনজীর আহমেদ লিখেছেন, ‘র‌্যাবের গোয়েন্দা শাখার প্রধান লে. ক. একে আজাদ অসাধারণ সাহসী বীর ও দেশপ্রেমিক। সে দেশের জন্য নিবেদিত, দায়িত্বে অনুগত একজন পরিপূর্ণ পেশাদার অফিসার। পেশাদারিত্বের পাশাপাশি তিনি একজন ফ্যামিলি ম্যান ছিলেন। পরিবার-পরিজন, সহকর্মী ও বন্ধুবান্ধবের কছে পছন্দের পাত্র আজাদ এখন সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে জীবনের সঙ্গে সংগ্রাম করছেন।
সিলেটের জঙ্গিদের বোমা বিস্ফোরণের ঘটনায় তিনি গুরুতর আহত হয়েছেন। দেশের এ বীর সন্তানের সুস্থতা কামনায় আমি দেশবাসীর কাছে দোয়া চাইছি।’
এর আগে গত ২৫ মার্চ শনিবার সন্ধ্যায় সিলেট মহানগরের দক্ষিণ সুরমায় জঙ্গি আস্তানার পাশে বোমা হামলায় লে. কর্নেল আবুল কালাম আজাদ গুরুতর আহত হন। ওই রাতে তাকে হেলিকপ্টারে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নিয়ে আসা হয়। পরদিন সন্ধ্যায় এয়ার অ্যাম্বুলেন্সযোগে সিঙ্গাপুরে নিয়ে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তার শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে বলে জানান তিনি।
উল্লেখ্য, সিলেটে বিস্ফোরণের ঘটনায় দুই পুলিশ কর্মকর্তাসহ ছয়জন নিহত হয়েছেন। আহত হয়েছে আরও ৫০ জন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত