মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

পরাজিতরাই জঙ্গি কার্যক্রম চালাচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী



নিউজ ডেস্ক:: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, ১৯৭১ সালে যুদ্ধের যারা বিরোধিতা করেছিল তারাই বিভিন্ন নামে জঙ্গি কার্যক্রম চালাচ্ছে। এরাই জঙ্গিদের মদদ দিচ্ছে, নানারকম সহযোগিতা করছে।
তিনি বলেন, তারাই আজকে কখনো শিবির, কখনো জেএমবি, কখনো হরকাতুল জিহাদ, কখনো আনসারুল্লাহ বাংলা টিম নামে আত্মপ্রকাশ করে দেশে জঙ্গি কার্যক্রম চালিয়ে যাচ্ছে। জঙ্গিরা বাংলাদেশের অগ্রযাত্রাকে পিছিয়ে দিচ্ছে এবং ইসলাম ধর্মকে কলঙ্কিত করছে।
বুধবার বিকেলে মুন্সিগঞ্জ জেলা স্টেডিয়ামে কমিউনিটি পুলিশিং আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।
তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর ডাকে মহান মুক্তিযুদ্ধে পুলিশ যেমন ঝাঁপিয়ে পড়েছিল, দেশের প্রয়োজনে জঙ্গি দমনে প্রধানমন্ত্রীর ডাকেও পুলিশ তেমনি জীবনবাজি রেখে কাজ করে যাচ্ছে। জঙ্গিরা দেশের অগ্রযাত্রা থামিয়ে দিতে চায়। এ সুযোগ তাদের দেয়া হবে না।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমরা দেখেছি বাংলাদেশ পাঁচবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছিল। আজকে আপনারা দেখেন বাংলাদেশ কোথায় অবস্থান করছে। আমরা বিশ্বের কাছে মাথা উঁচু করে দাঁড়াতে শিখেছি।
২০১৯ সালে আগামী নির্বাচন হবে উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আপনারা যদি বাংলাদেশকে এগিয়ে নিতে চান, বাংলাদেশকে শক্তিশালী করতে চান, বাংলাদেশকে মাধ্যম আয়ের দেশ হিসেবে দেখতে চান, তাহলে অবশ্যই শেখ হাসিনার বিকল্প নেই।
পুলিশ সুপার জায়েদুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) একেএম শহীদুল হক এবং মুন্সিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য মৃনাল কান্তি দাস ও মুন্সিগঞ্জ-২ আসনের এমপি সাগুফতা ইয়াছমিন এমেলি, মুন্সিগঞ্জ পৌর মেয়র মোহাম্মদ ফয়সাল বিপ্লব প্রমুখ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত