বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ



সিলেট নিউজ :: সিলেটের পূর্ব দরগা গেইটের একটি ডিপার্টমেন্টাল স্টোরে মেয়াদ উত্তীর্ণ দই খুঁজে পেয়েছে সিলেট সিটি কর্পোরেশনের ভ্রাম্যমান আদালত। তাৎক্ষনিকভাবে শিতালং শাহ ডিপার্টমেন্টাল স্টোর নামক ঐ প্রতিষ্ঠানকে মেয়াদ উত্তীর্ণ খাদ্য বিক্রির দায়ে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

সিলেট সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্টেট মো. শরিফুজ্জামানের নেতৃত্বে বৃহস্পতিবার (৩০ মার্চ) বিকেল সাড়ে ৩টায় এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এসময় শিতালং শাহ ডিপার্টমেন্টাল স্টোর কর্তৃপক্ষ স্বীকার করেন, খাদ্য মেয়াদ উত্তীর্ণ হওয়ার বিষয়টি তারা লক্ষ্য করেননি।

এই ব্যাপারে সিলেট সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্টেট মো. শরিফুজ্জামান জানান- ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫১ ধারা মোতাবেক পূর্ব দরগা গেইটে অবস্থিত শিতালং শাহ দোকানকে বিক্রির উদ্দেশ্যে মেয়াদ উত্তীর্ণ দই রাখায় ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

জনস্বার্থে এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হচ্ছে জানিয়ে নির্বাহী ম্যাজিস্টেট মো: শরিফুজ্জামান বলেন, সিলেট সিটি কর্পোরেশন এলাকায় এই ভ্রাম্যমান আদালত পরিচালনা অব্যাহত থাকবে।

অভিযানকালে সিলেট সিটি কর্পোরেশনের ট্যাক্সেসন অফিসার মো. আব্দুল আজিজ, পেশকার আনোয়ার হোসেন এবং সিলেট মেট্রোপলিটন পুলিশ ফোর্সসহ সিলেট সিটি কর্পোরেশনের সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত