রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

কমলগঞ্জে ইয়াবা বড়িসহ আটক ৪



কমলগঞ্জ সংবাদদাতা ::মৌলভীবাজারের কমলগঞ্জে ভারতীয় মাদকসেবীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। ইয়াবা, ফেন্সিডিল, অফিসার্স, চয়েজ মদসহ ভারতীয় মাদকসেবী ও ক্রেতা বিক্রেতা বৃদ্ধি পেয়ে চলেছে। গত বৃহস্পতিবার রাত আটটায় শমশেরনগর বাজারের বিমানবন্দর সড়ক থেকে ১০ ইয়াবা বড়িসহ পুলিশ চারজনকে আটক করেছে। তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে।
কমলগঞ্জ থানা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত আটটায় শমশেরনগর পুলিশ ফাঁড়ির সদস্যরা ১০ ইয়াবা বড়িসহ সাইফুল ইসলাম (২৮), আমরাফুর ইসলাম (২৪), ইকরামুল ইসলাম (২০) ও বাবলু বাউরী (২২)-কে আটক করেন। আটককৃত সাইফুল ইসলাম ও আশরাফুল ইসলাম দেলওয়ার হোেেসন ছেলে। ইকরামুল ইসলাম রকিব উদ্দীনের ছেলে। তাদের তিনজনের গ্রামের বাড়ি যশোরে। অন্যদিকে আটককৃত বাবলু বাউরী শমশেরনগর চা-বাগানের আদম টিলা বস্তির চা শ্রমিক ানন্ত বাউরীর ছেলে। অনন্ত বাউরী শুক্রবার জানান, তার ছেলে সাইফুর ইসলাম, আশরাফুর ইসলাম ও ইকরামুল ইসলামের অধীনে শমশেরনগর বিমানবন্দর এলাকায় দিন মজুরের কাজ করত। বৃহস্পতিবার সন্ধ্যার পর সে দৈনিক মজুরির টাকা আনতে তাদের সাথে দেখা করতে গেলেও পুলিশ অন্যদের সাথে তাকে আটক করেছে।
কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) মো. নজরুর ইসলাম ইয়াবা বড়িসহ চারজন আটক ও মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের এ মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণের ব্যবস্থা নেওয়া হচ্ছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত