বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

বৃটেনের কার্ডিফ বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের উদ্যোগে বাংলাদেশের মহান স্বাধীনতা দিবস পালিত



বদরুল মনসুর: বৃটেনের ওয়েলসের রাজধানী কার্ডিফ বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের উদ্যোগে বাংলাদেশ ওয়েলফেয়ার সেন্টারে ৮ই এপ্রিল দূপুরে বাংলাদেশের মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়‌। ওয়েলফেয়ারের চেয়ারপর্সন কমিউনিটি লিডার আলহাজ্ব মোহাম্মদ আব্দুল হান্নান এর সভাপতিত্বে এবং সেক্রেটারী মোহাম্মদ আসকর আলীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন ওয়েলফেয়ার এসোসিয়েশন ডিরেক্টর ও জি এস সির কেন্দ্রীয় জয়েন্ট সেক্রেটারি সাংবাদিক মকিস মনসুর আহমদ, সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য এবং বর্তমান ট্রেজারার মোহাম্মদ কেরামত আলী, সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য বর্তমান ডিরেক্টর মোহাম্মদ সফিক মিয়া, জি এস সির কেন্দ্রীয় ধর্ম বিষয়ক সম্পাদক সংঠনের ডিরেক্টর শেখ মোহাম্মদ আনোয়ার,কাডিফ হ্যাকনী এসোসিয়েশনের চেয়ারম্যান সংগঠনের ডিরেক্টর মাতাব আহমদ খাঁন, ডিরেক্টর এবং ট্রাষ্টি রকিবুর রহমান, ডিরেক্টর মুজিবুর রহমান, ডিরেক্টর মাহমুদ হুসাইন, ডিরেক্টর নজীর উদ্দীন, ডিরেক্টর আব্দুস সামাদ, আলহাজ্ব মখন মিয়া, পারভেজ আহমদ, দবির উদ্দিন, বদরুল মনসুর, সেবুল আলী প্রমুখ নেতৃবৃন্দ।
বক্তারা স্বাধীনতা যুদ্ধের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা সহ, মুক্তিযুদ্ধাদের যারা জিবিত আছেন সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।
অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে সংগঠনে চেয়াপার্সন কমিউনিটি লিডার মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল হান্নান সাহেবকে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বইটি উপহার দেন সংঠনের ডিরেক্টর, জি এস সির কেন্দ্রীয় জয়েন্ট সেক্রেটারী, কমিউনিটি লিডার, বিশিষ্ট সাংবাদিক মকিস মনসুর আহমদ। পরিশেষে সুস্বাদু খাবার পরিবেশন করেন সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য বর্তমান ডিরেক্টর মোহাম্মদ সফিক মিয়া ও ডিরেক্টর মুজিবুর রহমান। সার্বিক সহযোগিতায় ছিলেন সংগঠনের ট্রাষ্টি রকিবুর রহমান, ডিরেক্টর মাহমুদ হুসাইন ও ডিরেক্টর নজীর উদ্দীন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত