রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

রেদওয়ানকে সভাপতি ও মুহিবুরকে সাধারণ সম্পাদক করে তালামীযে ইসলামিয়ার নতুন কেন্দ্রীয় কার্যকরী পরিষদ গঠন



উপমহাদেশের প্রখ্যাত বুযুর্গ, শামসুল উলামা হযরত আল্লামা আব্দুল লতিফ চৌধুরী ছাহেব কিবলাহ ফুলতলী (রহ.)-এর হাতেগড়া, সন্নীয়তের পতাকাবাহী ছাত্রসংগঠন বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া ২০১৭-২০১৮ সেশনের নতুন কেন্দ্রীয় কার্যকরী পরিষদ গঠন করা হয়েছে। গত শুক্রবার সন্ধ্যায় জাতীয় প্রেসক্লাবে সংগঠনের কেন্দ্রীয় কাউন্সিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন গণমানুষের সংগঠন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর সভাপতি হযরত মাওলানা মুহাম্মদ হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী। সহকারী নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর যুগ্ম-মহাসচিব মাওলানা আহমদ হাসান চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মাওলানা মঈনুল ইসলাম পারভেজ ।
কাউন্সিলে সর্বসম্মতিক্রমে রেদওয়ান আহমদ চৌধুরীকে সভাপতি, মুহাম্মদ মুহিবুর রহমানকে সাধারণ সম্পাদক এবং আখতার হোসাইন জাহেদকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ৩৯ সদস্য বিশিষ্ট ২০১৭-১৮ সেশনের নতুন কেন্দ্রীয় কার্যকরী পরিষদ ঘোষণা করা হয়। পরিষদের অন্যান্য দায়িত্বশীলবৃন্দ হলেন সহ-সভাপতি দুলাল আহমদ, সহ-সাধারণ সম্পাদক হুমায়ুনুর রহমান লেখন, সহ-সাংগঠনিক সম্পাদক মাছুম আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক কাওছার আহমদ, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ উসমান গনি, অর্থ সম্পাদক ওয়ালিউর রহমান সানী, অফিস সম্পাদক মোজতবা হাসান চৌধুরী নোমান, সহ-অফিস সম্পাদক লিয়াকত আলী তালুকদার, প্রশিক্ষণ সম্পাদক জায়েদ আহমদ চৌধুরী, সহ-প্রশিক্ষণ সম্পাদক মুহিবুর রহমান আখতার, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক সৈয়দ আহমদ আল জামিল, সহ-শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক খন্দকার ওজিউর রহমান আসাদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুল মুহিত রাসেল, সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ মারুফ হোসাইন। কেন্দ্রীয় কার্যকরী সদস্য-মারজান আহমদ চৌধুরী, ফারুক আহমদ, সোহাইল আহমদ তালুকদার, মাহমুদুল হাসান মোঃ তৌরিছ আলী, সুলতান আহমদ, জুবায়ের আহমদ রাজু, এনাম উদ্দিন আহমদ, সাইফুর রহমান চৌধুরী শিপু, রফিকুল ইসলাম তালুকদার, মাহবুবুর রহমান ফরহাদ, আব্দুর রাজ্জাক, ফয়েজ আহমদ তাজির, মোঃ ছালিক উদ্দিন, বেলাল উদ্দিন কামরান, মোঃ সিরাজুল ইসলাম, মোঃ আব্দুল জলিল, আব্দুল খালিক রুহিল শাহ, হাবিবুর রহমান শাহান, নিজামুল ইসলাম আব্বাসী, আমির হোসাইন ও মোবাশ্বির হোসাইন ।
বিদায়ী সভাপতি মুহাম্মদ ফখরুল ইসলাম-এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রেদওয়ান আহমদ চৌধুরী এর উপস্থাপনায় কাউন্সিল অধিবেশনে উপস্থিত ছিলেন সংগঠনের সাবেক সভাপতি হাফিজ নজীর আহমদ হেলাল, মাওলানা বেলাল আহমদ, বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ ঢাকা মহানগরীর সহ সাধারণ সম্পাদক মাওলানা আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক, মাওলানা সাইফুল ইসলাম ও মাওলানা শাহীদ আহমদ। বিজ্ঞপ্তি

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত