বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

বড়লেখায় ভারতীয় বিড়ি ও ইয়াবা বড়িসহ গ্রেপ্তার ১



বড়লেখা প্রতিনিধি ::মৌলভীবাজারের বড়লেখায় ভারতীয় ৭৭ হাজার ৩’শ নাসির বিড়ি ও ৯৮ টি ইয়াবা বড়িসহ আব্দুল মন্নান (৪৫) নামের একজনকে গ্রেপ্তার করেছে বিজিবি। গ্রেপ্তারকৃত আব্দুল মন্নান উপজেলার তালিমপুর ইউনিয়নের তালিমপুর গ্রামের মৃত জহুর উদ্দিনের ছেলে। গতকাল রোববার দুপুরে লাতু বিজিবির টহল টিমের বিশেষ অভিযান চলাকালে উপজেলার দাসেরবাজারস্থ আব্দুল মান্নানের দোকান থেকে নাসির বিড়ি ও ইয়াবাসহ তাকে গ্রেপ্তার করা হয়। বিকেলে তাকে বড়লেখা থানায় সোপর্দ করে বিজিবি।
বিজিবি সূত্রে জানা গেছে, গতকাল দুপুরে ৫২ বিজিবির লাতু সীমান্ত ফাঁড়ির টহল টিমের কমান্ডার হাবিলদার মতিয়ার রহমানের নেতৃত্ব বিশেষ অভিযান চলাকালে দাসেরবাজারস্থ আব্দুল মন্নানের দোকানে অভিযান চালানো হয়। এ সময় স্থানীয় বাজারের ব্যবসায়ী ও জনপ্রতিনিধিদের উপস্থিতিতে আব্দুল মন্নানের দোকান তল্লাশি করে অনুমানিক ৮০ হাজার টাকা মূল্যের ৭৭ হাজার ৩’শ নাসির বিড়ি ও প্রায় ৫০ হাজার টাকা মূল্যের ৯৮ টি ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। পরে বিকেলে গ্রেপ্তারকৃতকে বড়লেখা থানায় সোপর্দ করে বিজিবি। এদিকে আব্দুল মন্নানের পরিবারের দাবি, দোকানে ভেতরে কেউ বিড়ি ও ইয়াবা রেখে তাকে পরিকল্পিতভাবে ফাঁসিয়েছে।
বড়লেখা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) দেবদুলাল ধর এ ব্যাপারে বলেন, বিজিবির পক্ষ থেকে এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত