শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

সুনামগঞ্জের ধর্মপাশায় এক স্কুল শিক্ষিকাকে মারধরের অভিযোগ



সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলায় শিল্পী আক্তার (৪১) নামের এক স্কুল শিক্ষকাকে উত্যক্ত ও মারধর করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শিল্পী আক্তার উপজেলার সুখাইড় রাজাপুর দক্ষিণ ইউনিয়নের দয়ালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা। এ ব্যাপারে বুধবার সন্ধ্যায় আজিজুল হক সহ সাতজনকে অভিযুক্ত করে থানায় লিখিত অভিযোগ করেছেন তিনি। আজিজুল হক (৩০) রাজাপুর গ্রামের মৃত উর্ত্তুজ আলীর ছেলে। লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, বেশ কিছুদিন ধরে বিদ্যালয়ে আসা যাওয়ার পথে আজিজুল হক শিল্পী আক্তারকে নানাভাবে উত্যক্ত ও কুপ্রস্থাব দিয়ে আসছিল। ঐ শিক্ষক তার প্রতিবাদ করায় গত মঙ্গলবার সন্ধ্যায় আজিজুল হক তার লোকজনকে নিয়ে শিক্ষকের বাড়িতে বাড়িতে এসে অকথ্য ভাষায় গালমন্দ করে এবং তাঁকে চুলের মুঠি ধরে এলোপাতাড়িভাবে মারধর শুরু করে। এ সময় ওই শিক্ষকের ছেলে ছেলে শাকিল (২০) ও রিয়াজ (১৮) সেখানে ছুটে এলে তাদেরকেও মারধর করে অভিযুক্তরা।
সহকারী শিক্ষক শিল্পী আক্তার বলেন, আমি সন্তান সন্ততি নিয়ে এখন নিরাপত্তাহীনতায় ভুগছি। এ ঘটনায় সুবিচার চেয়ে থানায় আমি লিখিত অভিযোগ করেছি। অভিযুক্ত আজিজুল হকের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।
এ ব্যপারে ধর্মপাশা থানার ওসি মো. গোলাম কিবরিয়া বলেন, এ সংক্রান্ত একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত