বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

আমি মৌলভীবাজারের মানুষ হিসেবে গর্বিত – সৈয়দা সায়রা মহসিন



মৌলভীবাজার ৩ আসনের সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসিন বলেছেন, সিলেট বিভাগের অন্যতম গুরুত্বপূর্ণ জনপদ মৌলভীবাজার। সিলেট বিভাগের বিভিন্ন স্থানে গুরুত্বপূর্ণ উর্ধ্বতন পদে দায়িত্ব পালন করছেন মৌলভীবাজারের অনেক কৃতিসন্তান। তাই আমি মৌলভীবাজারের মানুষ হিসেবে গর্বিত। মৌলভীবাজারের মানুষ সংঘবদ্ধ হয়ে উন্নয়নমূলক কর্মকান্ড করতে পছন্দ করে যার উজ্জ্বল দৃষ্টান্ত আমাদের প্রাক্তন প্রয়াত রাজনীতিবিদরা। তাই আমাদের প্রবীনদের অনুসরন করে সকলের সম্মিলিত চেষ্টায় মৌলভীবাজারকে এগিয়ে নিয়ে যেতে হবে।
বুধবার সিলেট নগরীর একটি অভিজাত কমিউনিটি সেন্টারে সিলেটে বসবাসরত মৌলভীবাজারের নাগরিকদের সমন্বয়ে গঠিত মৌলভীবাজার সমিতির ২০১৭-২০১৮ কার্যকরি নির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথাগুলো বলেন।
তিনি সাবেক সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসিন আলীর কথা স্বরণ করে সৈয়দা সায়রা মহসিন আরো বলেন, আপনাদের প্রিয় নেতা মৌলভীবাজারের উন্নয়নের জন্য কাজ করে গেছেন। তাঁর অসমাপ্ত কাজ সমাপ্ত করার জন্য আপনারা আমাকে নির্বাচিত করেছেন। সকলের সম্মিলিত সহযোগিতায় তার অসমাপ্ত কাজ শেষ করতে আগামীতে আপানারা আমার পাশে থাকবেন । মৌলভীবাজার সমিতিকে সমাজকল্যাণ মন্ত্রী যেভাবে সহযোগিতা করেছেন আমিও সেভাবে সহযোগিতা করার চেষ্টা করব।
মৌলভীবাজার সমিতির সভাপতি দেওয়ান তৌফিক মজিদ লায়েকের সভাপতিত্বে ও সমিতির সাধারণ সম্পাদক রোস্তম খাঁেনর স্বাগত বক্তব্যের মাধ্যমে এবং সমিতির কার্যনির্বাহী কমিটি সদস্য সিকন্দর আলীর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন সমিতির আজীবন সদস্য ও সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিলেট স্থানীয় সরকারের উপ-পরিচালক দেবজিৎ সিনহা।
এছাড়াও বক্তব্য রাখেন, মৌলভীবাজার সমিতির সদ্য সাবেক বিদায়ী সভাপতি ও বর্তমান কমিটির উপদেষ্ঠা এম. এ. গণি, উপদেষ্ঠা জামিল আহমেদ চৌধুরী, কাউছার আহমদ হায়দরী।
মৌলভীবাজার সমিতি সিলেটের অভিষেক স্বারক ২০১৭এর সম্পাদক সমিতির ক্রীড়া সম্পাদক মো. বদরুল হোসেন খাঁন কামরান অতিথির হাতে স্বারক তুলে দেন। অতিথিদেরকে ফুল দিয়ে বরণ করেন সমিতির সহ-সভাপতি হাজী এম এম মতিন, অর্থসম্পাদক আলিম উদ্দিন মান্নান, সাংগঠনিক সম্পাদক অরুপ শ্যাম বাপ্পি, সমাজকল্যাণ সম্পাদক মো. নুরুল হক সোহেল, কার্যকরি কমিটির সদস্য মো. মফিক আলী।
অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত করেন সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক আহমদ মাহবুব ফেরদৌস এবং গীতা পাঠ করেন সমিতির সহ-সভাপতি ডা. মৃগেন কুমার চৌধুরী।
অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতি অনুষ্ঠান পরিচালনা ও পরিবেশনা করেন সমিতির সাংস্কৃতিক সম্পাদক সংগীত শিল্পী লাভলী দে। এছাড়া অতিথি সংগীত শিল্পী হিসেবে গান পরিবেশন করেন শামিম আহমেদ।
অনুষ্ঠান শেষে সমিতির উদ্যোগে আগত মেহমানদের নৈশ্যভোজ করানো হয়। – বিজ্ঞপ্তি

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত