বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

বৃটেনের কমিউনিটি লিডার মকিস মনসুর এর পহেলা বৈশাখ শুভ নববর্ষের শুভেচ্ছা..



খায়রুল আলম লিংকন: মৌলভীবাজার জেলার সাবেক ছাত্রনেতা ও বৃটেনের কমিউনিটি লিডার টিভি সাংবাদিক মকিস মনসুর আহমদ দেশে বিদেশে বসবাসরত  সবাইকে পহেলা বৈশাখ,বাংলা নববর্ষ (১৪২৩) উপলক্ষে শুভ নববর্ষের শুভেচ্ছা  জানিয়েছেন।
বিবৃতিতে ডেইলি সিলেট এন্ড মৌলভীবাজার জেলার  দৈনিক মৌমাছিকন্ঠের সম্পাদকমন্ডলীর সভাপতি  মকিস মনসুর বলেন  বাঙ্গালী জাতির নতুন বছর উজ্জ্বল হয়ে উঠুক, নতুন আলোয়, নতুন আশায় ! এটি বাঙালিদের একটি সর্বজনীন উৎসব। বিশ্বের সকল প্রান্তের সকল বাঙালি এ দিনে নতুন বছরকে বরণ করে নেয়, ভুলে যাবার চেষ্টা করে অতীত বছরের সকল দুঃখ-গ্লানি। সবার কামনা থাকে যেন নতুন বছরটি সমৃদ্ধ ও সুখময় হয়।শুভ নববর্ষ। পুরনো সব জীর্ণকে ফেলে নতুন দিন, নতুন বছরে নতুন স্বপ্ন বাঙালির চোখে। আঁধার কেটে যাক, আসুক আলো, হিংসা-বিদ্বেষ শেষ হয়ে যাক বৈশাখের উৎসবের আনন্দে। দেশ ও জনগণ আজ অনিয়ম অব্যবস্থাপনা, আতঙ্ক আর গভীর সঙ্কটের মধ্যে আবদ্ধ । ব্যক্তি ও গুষ্টির স্বার্থে পরিস্থিতিকে কাজে লাগিয়ে বাংলাদেশকে অকার্যকর রাষ্ট্র বানানোর ষড়যন্ত্র অব্যাহত। জনতার ঐক্যবদ্য শক্তি এই অপচেষ্টা কে রুখবে ইনশাআল্লাহ। ১৪২৪ বঙ্গাব্দে শঙ্কা ,অস্থিরতা দুর্নীতি ও সংঘাত থেকে মুক্তির দিকে অগ্রসর হবে বাংলাদেশ । জ়নতার আশা আকাংখার জয় হবেই। আর তাই স্বমহিমায় প্রতিটি বাঙালি জেগে উঠুক গণতন্ত্র ও মুক্তি সংগ্রামের চেতনায়।
বাংলা নববর্ষে এটাই হোক সকলের দৃপ্ত শপথ। বাংলা নববর্ষ নিয়ে আসুক সবার জন্য অনাবিল শান্তি সুখ ও সমৃদ্ধি। বিশ্ব গড়ে উঠুক একটি শান্তি ও সন্ত্রাসমুক্ত, যুদ্ধমুক্ত আবাসভূমি। অতীতের জীর্ণতা ভুলে  সুন্দর এক আগামীর প্রত্যাশা পূরণের বার্তা আনুক বাংলা নববর্ষ ১৪২৪…

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত