রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

কমলগঞ্জে চা শ্রমিকের লাশ উদ্ধার



কমলগঞ্জ সংবাদদাতা:: নিখোঁজের একদিন পর মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর চা বাগানের শ্রমিক সজল বাউরী (৩৮)। মঙ্গলবার (১৮ এপ্রিল) চা বাগানের ভিতরের একটি লেকের (হ্রদ) পারে গাছের ডালে গলায় গামছা দিয়ে ফাঁস লাগানো অবস্থায় তার লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৭ এপ্রিল) বিকালে থেকে নিখোঁজ ছিল ওই চা শ্রমিক।
জানা যায়, শমসেরনগর ইউনিযনের আদমটিলা শ্রমিক বস্তির মৃত সুরেশ বাউরীর ছেলে তিন সন্তানের জনক চা শ্রমিক সজল বাউরী (৩৮) সোমবার বিকালে ঘাস কাটতে চা বাগানে প্লান্টেশন এলাকায় প্রবেশ করেছিল। এর পর থেকে সে আর বাড়ি ফিরেনি। সোমবার রাত ১২টা পর্যন্ত চা বাগানের বিভিন্ন এলাকায় খোঁজ করেও তাকে (সজলকে) পাওয়া যায়নি। মঙ্গলবার সকালে চা পাতা উত্তোলন করে গিয়ে গিয়ে সকাল সোয়া ১০টায় শমশেরনগর চা বাগানের লেক (হ্রদ) সংলগ্ন একটি গাছের ডালে লাল রংয়ের গামছা দিয়ে ঝুলন্ত অবস্থায় সজলের লাশ পাওয়া যায়। ঘটনার খবর শুনে সাধারন চা শ্রমিকদের মাঝে আতঙ্ক বিরাজ করে।
শমশেরনগর পুলিশ ফাঁড়ির পরিদর্শক নাসির উদ্দীন গাছের ডালে নিখোঁজ চা শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, সুরতহাল তৈরী করে ময়না তদন্তের জন্য লাশটি মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে এ ঘটনায় কমলগঞ্জ থানায় একটি অপমৃত্যু দায়ের করা হবে বলে পরিদর্শক নাসির উদ্দীন জানান।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত