বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

আপ্তাব উদ্দিন ও খোদেজা বানু ওয়েলফেয়ার ট্রাষ্ট ইন ইউকের বাষিক গেটটুগেদার পার্টি সম্পন্ন



নাজমুন সুমন: বিপুল উৎসাহ উদ্দীপনায় ও আনন্দঘন পরিবেশে প্রতিবছরের ন্যায় বৃটেনের হেইজ শহরের এক কমিউনিটি সেন্টারে বৃটেনের  বিভিন্ন শহর থেকে আগত বিশিষ্টজন ছাড়াও ওয়েলফেয়ার ট্রাষ্টের সদস্যদের ও নব প্রজন্মদের সন্তানদের  স্বতস্ফুর্ত উপস্থিতিতে আনুষ্ঠানিক ভাবে আপ্তাব উদ্দিন ও খোদেজা বানু ওয়েলফেয়ার ট্রাষ্ট ইন ইউকের বাষিক গেটটুগেদার পার্টি সম্পন হয়েছে।
আপ্তাব উদ্দিন ও খোদেজা বানু ওয়েলফেয়ার ট্রাষ্ট ইন ইউকের সভাপতি লূতফুর রহমানের সভাপতিত্বে এবং  ট্রাষ্টের   জেনারেল সেক্রেটারি খোকন ইউসুফ ও  ট্রাষ্টের   ট্রেজারার হাফসা আক্কাস এর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত এই মহতি অনুষ্ঠানে প্রধান ও বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন  ডেইলি সিলেট এন্ড  মৌলভীবাজারের  দৈনিক মৌমাছি কন্ঠের সম্পাদকমন্ডলীর সভাপতি  ও একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ট্রাষ্টি কমিউনিটি লিডার মকিস মনসুর আহমদ এবং প্রবীণ মুরব্বী ও সমাজসেবক আলহাজ্ব  আব্দুল হামিদ আয়াছ,  সাবেক ছাত্রনেতা ট্রাষ্টি সেলিম উদ্দিন, কমিউনিটি লিডার ট্রাষ্টি  সাজ্জাদুর রহমান শাহজাহান, ট্রাষ্টি জমসেদ ইউসুফ, ট্রাষ্টি আমজাদ হোসেন,  ট্রাষ্টি  মাহমুদুর রহমান ও কমিউনিটি লিডার মোহাম্মদ আক্কাস আলী।
সভায় আফতাব উদ্দিন ও খোদেজা বানু সহ কমিউনিটির সকল নেতৃবৃন্দের বিদায়ী আত্তার মাগফেরাত করে দোয়া পরিচালনা করেন মৌলানা শামসুর রহমান।
অন্যান্যদের মধ্যে ওয়েলফেয়ার ট্রাষ্টের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন ট্রাষ্টি গিয়াস উদ্দিন, ফয়েজ,আহমদ.জালাল আহমদ, লুবনা রহমান, রিপন আহমদ, আব্দুল মুহিত লিটন, খালেদ আহমদ, রোজিয়া আক্তার দিবা, সায়েদ আহমদ, জেবুনন্নেছা জলি, খাদেমুল ইসলাম, মেহেরুন নেছা পলি, বেলাল আহমদ ও ফয়জুন্নেছা মিলি প্রমুখ।
পার্টিতে আপ্তাব উদ্দিন ও খোদেজা বানু ওয়েলফেয়ার ট্রাষ্টের অন্যতম প্রতিষ্ঠাতা আলহাজ্ব হামিদুর রহমান আয়াছ সাহেবের ৮৪তম জন্মবার্ষিকী উদযাপনকরা হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথি কমিউনিটি লিডার ও মৌলভীবাজার জেলার  সাবেক ছাত্রনেতা মকিস মনসুর আহমদ সহ সকল বক্তারা  আপ্তাব উদ্দিন ও খোদেজা বানু ওয়েলফেয়ার ট্রাষ্টের বিগত দিনে মৌলভীবাজার জেলায় বৃত্তি প্রদান.গরীব অসহায় মানুষের মাঝে বিভিন্ন অনুদান বিতরন সহ মহতি কাজের  ভূয়শী প্রশংসা করেন এবং আগামী দিনের কমকান্ডে সহযোগীতা করার প্রতিশ্রুতি ব্যাক্ত করে বলেন জীবিত থাকা অবস্তায় দানশীল  মরহুম আপ্তাব উদ্দিন সাহেব মৌলভীবাজারের একাটুনা ইউনিয়নের নিজ এলাকায় আপ্তাব উদ্দিন প্রাইমারী স্কুল  ও সিংকাপন আপ্তাব উদ্দিন হাই স্কুলে জমিদান.বিল্ডিং বানানো সহ সমাজসেবা মূলক নানা কাজে নিজেকে নিয়োজিত করেন এবং উনার স্ত্রী খোদেজা বানু তার এই সমাজসেবা মূলক কাজে সহযোগীতা করে গেছেন। আজ তাদের নাতি ও নাতনি সহ নবপ্রজন্ম এর সন্তানেরা এই ট্রাষ্টের মাধ্যমে এই সব প্রতিষ্ঠানে অব্যাহত  সহযোগীতা করা সহ সমাজসেবা মূলক নানা কাজে ভৃমিকা রেখে চলছেন। যাহা অবশ্যই প্রশংসার দাবী রাখে বলে অন্যান্য বক্তারা ও অভিমত ব্যাক্ত করেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত