শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

কাবাডিতে চ্যাম্পিয়ন মৌলভীবাজার কাবাডি দলকে সৈয়দা সায়রা মহসীন এমপির অভিনন্দন



ফয়ছল মনসুর: মহান স্বাধীনতা ও জাতীয় দিবস কাবাডি প্রতিযোগিতা ২০১৭ চ্যাম্পিয়ন মৌলভীবাজার কাবাডি দলের সকল খেলোয়াড় ও কর্মকর্তাবৃন্দ  গত  ২১শে  এপ্রিল মৌলভীবাজার- রাজনগর – ৩ আসনের  মাননীয় সংসদ সদস্য ও  সাবেক সমাজকল্যাণ মন্ত্রী  সৈয়দ   মহসীন আলীর সহধর্মিণী সৈয়দা সায়রা মহসীন এমপির  সরকারি বাসবভনে এক চা চক্রে  অংশগ্রহণ করেন।
সৈয়দা সায়রা মহসীন এমপি শুরুতেই কাবাডি দলকে  অভিনন্দন জানানো সহ  তাদের সার্বিক খোঁজখবর নেন এবং সর্বাত্বক সহযোগীতার আশ্বাস দেন।
এদিকে  বৃটেন থেকে  জাতীয় খেলা কাবাডিতে বাংলাদেশের মধ্যে মৌলভীবাজার জেলা কাবাডি দল  চ্যাম্পিয়ন হওয়ার সংবাদে মৌলভীবাজার জেলার এক সময়ের ক্রীড়া  সংগঠক জুনিয়র স্পোটিং ক্লাবের সাবেক সেক্রেটারি ও একাটুনা ইউনিয়ন প্রতিভা যুব সংঘের প্রতিষ্ঠাতাকালীন সভাপতি সাবেক ছাত্রনেতা মকিস মনসুর আহমদ এক বিবৃতিতে সকল খেলোয়াড় কর্মকর্তা এবং মৌলভীবাজার  জেলা ক্রীড়া সংস্থা সহ  মৌলভীবাজার জেলা কাবাডি দলকে জেলা প্রবাসীদের পক্ষ থেকেঅভিনন্দন ও  শুভেচ্ছা জানিয়েছেন।
এছাড়াও  প্রতিভা যুব সংঘ  একাটুনা ইউনিয়ন অব মৌলভীবাজারের নব গঠিত কমিটির সভাপতি- মো: জাকারিয়া আহমদ, সাধারণ সম্পাদক- রুমন আহমদ, সাংগঠনিক সম্পাদক- নান্টু দেব (আদি),সকল সদস্য বৃন্দ  ও জাতীয় খেলা কাবাডিতে বাংলাদেশের মধ্যে মৌলভীবাজার জেলা কাবাডি দল  চ্যাম্পিয়ন হওয়ার শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত