সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ

কমলগঞ্জে জঙ্গি ও মাদক বিরোধী সাইকেল র‌্যালী ও যুব সমাবেশ



কমলগঞ্জ প্রতিনিধি:: মৌলভীবাজারের কমলগঞ্জে জঙ্গি ও মাদক বিরোধী ১৫ কি:মি: ব্যাপী সাইকেল র‌্যালি ও পরে কমলগঞ্জ পৌরসভা মিলনায়তনে এক যুব সমাবেশ অনুষ্ঠিত হয়। কমলগঞ্জের আদমপুর ও ইসলামপুর ইউনিয়নের সামাজিক সংগঠন “স্বজন”-এর উদ্যোগে সাইকেল র‌্যালি ও কমলগঞ্জ পৌরসভার উদ্যোগে এক যুব সমাবেশ রোববার (২৩ এপ্রিল) দুপুরে অনুষ্ঠিত হয়।
রোববার সকাল ১০টায় আদমপুর ইউনিয়নের নঈনারপার বাজারে তিন শতাধিক বাই সাইকেল র‌্যালির আনুষ্ঠানিক উদ্বোধন করেন মৌলভীবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ তফাদার রিজুয়ানা ইয়াসমিন সুমি। বাই সাইকেল র‌্যালিটি দীর্ঘ ১৫ কি:মি: পথ অতিক্রম করে দুপুরে কমলগঞ্জ পৌরসভায় সমাপ্ত হয়। জঙ্গি ও মাদক বিরোধী বাই সাইকেল র‌্যালিটিকে বরণ করে নেন মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো: রওশনুজ্জামান সিদ্দিক ও কমলগঞ্জ পৌরসভার মেয়র জুয়েল আহমদ।
পরে পৌরসভা অডিটরিয়ামে কমলগঞ্জ পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের আহবায়ক জুয়েল আহমদের সভাপতিত্বে সাংবাদিক শাব্বির এলাহীর সঞ্চালনায় অনুষ্ঠিত জঙ্গ ও মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে ছিলেন মৌলভীবাজার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো: রওশনুজ্জামান সিদ্দিকি। সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মৌলভীবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ তফাদার রিজুয়ানা ইয়াসমিন সুমি, জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ মো. হেলাল উদ্দিন, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ বদরুল হাসান, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সম্পাদক আব্দুল হান্নান চিনু, সাংবাদিক মুজিবুর রহমান, সাংবাদিক বিকুল চক্রবর্তী, কমলগঞ্জ প্রেস ক্লাবের সহ সভাপতি প্রনীত রঞ্জন দেবনাথ, সাধারণ সম্পাদক শাহীন আহমদ, সাংবাদিক আসহাবুর ইসলাম শাওন, পৌর কাউন্সিলর মো. আনোয়ার হোসেন, রাসেল মতলিব তরফদার, দেওয়ান আং রহিম মুহিম, রুহেল আহমদ, সৌরভ প্রমুখ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত