রবিবার, ২১ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ

কমলগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ



কমলগঞ্জ প্রতিনিধি:: মৌলভীবাজারের কমলগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে উপজেলা প্রশাসনের ত্রান শাখা থেকে চাল বিতরণ করা হয়েছে। বুধবার দুপুর ২টা ৩০ মি. এর দিকে কমলগঞ্জ উপজেলার মুন্সীবাজার ইউনিয়নের বাসুদেবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ত্রাণ বিতরণ কর্মসুচীর উদ্বোধন করেন মৌলভীবাজারের অতিরিক্তি জেলা ম্যাজিষ্ট্র্যাট মীর মাহবুবুর রহমান।
কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাহমুদুল হকের সভাপতিত্বে ও শিক্ষক সঞ্জয় কান্তি দেবের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান, জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ মো. হেলাল উদ্দিন, মুন্সীবাজার ইউপি চেয়ারম্যান আব্দুল মোতালিব তরফদার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোহাম্মদ আসাদুজ্জামান, উপজেলা শিক্ষা অফিসার গকুল চন্দ্র দেবনাথ, প্রধান শিক্ষিকা মোছা: হাজেরা খাতুন, ইউপি সদস্য মো: নওরুজ, মোস্তফা মিয়া, সুমন মল্লিক, সুনীল মালাকার, সমাজসেবক শফিক উদ্দিন চৌধুরী প্রমুখ।
অনুষ্ঠানে মুন্সীবাজার ইউনিয়নের ৭ ও ৮ ওয়ার্ডে জনপ্রতি ১০ কেজি করে ২০০ পরিবারের মাঝে ত্রাণ হিসেবে জিআর চাল বিতরণ করা হয়।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত