বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

কমলগঞ্জে অপরিকল্পিত ভাবে ভবন নিমার্ণ, পানি বন্দি ৮ মণিপুরি পরিবার



কমলগঞ্জ প্রতিনিধি:: অপরিকল্পিত ভাবে ভবন নির্মাণের কারনে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আলীনগর ইউনিয়নের রানিরবাজার সংলগ্ন রাজবাড়ির ৮মণিপুরী পরিবার সপ্তাহব্যাপী পানি বন্দি হয়ে রয়েছে। বাড়ি থেকে বের হওয়ার রা¯তাটি পানিতে নিমজ্জিত থাকায় যাতায়াতে চরম ভোগান্তির শিকার হতে হচ্ছে ৮পরিবারের প্রায় অর্ধশতাধিক মানুষ।
পানি বন্দি পরিবারের বিশ্বজীৎ রাজকুমার এ প্রতিবেদককে জানান, ভবনটি নির্মাণের শুরুতে স্থানীয় লোকজন ভবনের মালিক অবসর প্রাপ্ত সেনা সদস্য অজিত সিংহ-কে পানি প্রবাহের পথ রেখে ভবন নির্মাণের অনুরোধ জানালে তিনি নাম মাত্র ড্রেন করে দেন। কিন্তু সেই ড্রেনে পানিই প্রবাহ হয় না। ফলে স্থানটি বৃষ্টি হলেই পানিতে নিমগ্ন হয়ে যাতায়াতে চরম অসুবিধা হচ্ছে। বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যান ফজলুল হক বাদশাকে জানালে তিনি সমাধানের আশ্বাস দিলেও তা এখন পর্যন্ত কার্যকর হয়নি বলে এলাকাবাসী জানান।
এ বিষয়ে আলীনগর ইউপি চেয়ারম্যানের সাথে কথা বলতে বারবার তার মুঠোফোনে যোগাযোগ করার চেষ্ঠা করলেও তাকে পাওয়া যায়নি। তবে বর্তমানে ভবনটির পাশেই বাবুল সিংহ নামের এক ব্যাক্তি আরেকটি ভবনটি নির্মাণের জন্য মাটি ভরাট করে ইট স্তুপ করে রেখেছেন। ফলে পরিবারগুলোর ভোগান্তি আরও বৃদ্ধি পাচ্ছে। বর্ষা মৌসুম শুরু হওয়ায় দ্রুত এর সমাধান না হলে পরিবারগুলো চরম অসুবিধায় পড়বে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত