সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ

লাউয়াছড়ায় অটোরিক্সার উপর গাছ পড়ে ২ নারীর মৃত্যুতে কমলগঞ্জে শোকসভা



কমলগঞ্জ প্রতিনিধি:: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার লাউয়াছড়া বনের জানকী ছড়া এলাকায় পাহাড়ের মাটি ধসে একটি মালাকানা গাছ চলন্ত সিএনজির উপর পড়ে কমলগঞ্জের সূর্যের হাসি ক্লিনিকের দুই প্যারামেডিক্স কেয়া পাল (২৭) ও সম্পা দেব (৩০) এর মৃত্যুতে এক শোক সভা অনুষ্ঠিত হয়।
বৃহষ্পতিবার বেলা ২টায় কমলগঞ্জস্থ সূর্যের হাসি ক্লিনিকের আয়োজনে আদমপুর রোডস্থ কার্যালয়ে অনুষ্ঠিত শোক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের আহবায়ক মো. জুয়েল আহমেদ।
সূর্যের হাসি ক্লিনিকের ম্যানেজার নিশী কান্ত দেব এর সভাপতিত্বে ও উত্তম কুমার এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. সিদ্দেক আলী, সাবেক উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা: আব্দুল কাইয়ুম, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাহাত ইমতিয়াজ রিপুল, সহ সভাপতি মোঃ রুবেল চৌধুরী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক মহিলা কাউন্সিলর মোছা: আরফা বেগম, জহুরা বেগম, হোসেন মিয়া, মাহমুদা সুলতানা, মো. জালাল আহমেদ প্রমুখ। সভার শুরুতে কমলগঞ্জের সূর্যের হাসি ক্লিনিকের প্যারামেডিক্স কেয়া পাল ও সম্পা দেব এর অকাল মৃত্যুতে ১ মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত