রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

ঝড়ে লন্ডভন্ড সিলেট আন্তর্জাতিক স্টেডিয়াম, কোটি টাকার ক্ষতি



নিজস্ব প্রতিবেদক ::প্রবল ঘূর্ণিঝড় ও অস্বাভাবিক ভূমিকম্পে ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম। গত শুক্রবার রাতের নগরীর লাক্কাতুরায় নবনির্মিত এ স্টেডিয়ামের বিভিন্ন স্থানের গ্লাস ভেঙে পড়ে। ফাটল দেখা দিয়েছে হসপিটালিটি বক্সেও।
রাত পৌনে ১১টার দিকে সিলেটে ভূমিকম্প অনুভূত হয়। এর পরপরই শুরু হয় ঘূর্ণিঝড়। এতে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের প্রেসিডেন্ট বক্সের গ্লাস ভেঙে গেছে। সিলিং এবং টাইলস ছুটে গেছে। ক্ষতিগ্রস্ত হয়েছে হসপিটালিটি বক্স এবং মিডিয়া বক্স। ভেঙে গেছে অনেক চেয়ার। ক্ষয়ক্ষতির পরিমাণ কোটি টাকা ছাড়িয়ে যাবে বলে জানিয়েছেন সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বিসিবি পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল। অবশ্য তিনি বলেছেন, শুধু ধারণা করা হচ্ছে এ পরিমাণ টাকার ক্ষতি হয়েছে। সঠিক তথ্য প্রকৌশলী ছাড়া দেয়া সম্ভব হচ্ছে না। তিনি বলেন, ক্ষয়ক্ষতির পরিমাণ নিরূপণে ঢাকা থেকে জাতীয় ক্রীড়া পরিষদ ও ক্রিকেট বোর্ডের একটি দল সিলেটের উদ্দেশে রওনা হয়েছে।
এদিকে, ঝড়ে সিলেটের আরো কয়েকটি এলাকায়ও ক্ষয়ক্ষতির খবর পাওয়া গেছে। সিলেট সদর উপজেলার চামাউড়া কান্দির শান্তিপুর এলাকায় ৫-৬টি বাড়ি লন্ডভন্ড হয়ে গেছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত