সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

কমলগঞ্জে অলিম্পিয়ার্ড



কমলগঞ্জ প্রতিনিধি:: শিক্ষার মান উন্নয়নে গণিত, রসায়ন, পদার্থ বিজ্ঞান ও জীব বিজ্ঞান বিষয়ে মৌলভীবাজারের কমলগঞ্জে নবম, দশম, ও একাদশ শ্রেণির শিক্ষার্থীদের অংশ গ্রহনে অলিম্পিয়ার্ড অনুষ্ঠিত হয়।
বুধবার (৩ মে) সকাল ১১টায় কমলগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে কমলগঞ্জ বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয়ে ১৫ টি উচ্চ বিদ্যালয় থেকে ১৭৩ জন নবম ও দশম শ্রেণির শিক্ষার্থী ও তিনটি কলেজ থেকে ১৫ জন শিক্ষার্থী এই চার বিষয়ে অলিম্পিয়ার্ডে অংশ নেয়। এর আগে মঙ্গলবার উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে ১৬টি স্টল নিয়ে দিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা অনুষ্ঠিত হয়েছিল।
বুধবার বেলা আড়াইটায় বিজ্ঞান ও প্রযুক্তি মেলায় চার বিষয়ে মোট ১০০ নম্বরের অলিম্পিয়ার্ডে অংশ নিয়ে কৃতিত্বের সাথে উত্তীর্ণদের মাঝে আনুষ্ঠানিকভাবে পুরস্কার বিতরণ করা হয়। কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক বিজ্ঞান ও প্রযুক্তি মেলা এবং গণিতসহ চার বিষয়ে অলিম্পিয়ার্ডের সত্যতা নিশ্চিত করে বলেন, জাতীয় কর্মসূচি হিসাবে বিজ্ঞান ও প্রযুক্তি মেলা হয়েছে। আর কমলগঞ্জ উপজেলায় শিক্ষার্থীদের লেখাপড়ায় মান উন্নয়নের জন্যই চার বিষয়ে অলিম্পিয়ার্ড অনুষ্ঠিত হয়।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত