সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

কমলগঞ্জে কৃতি শিক্ষার্থীদের সম্মাননা প্রদান



কমলগঞ্জ প্রতিনিধি:: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মুন্সীবাজার কালীপ্রসাদ উচ্চ বিদ্যালয়ের চলতি বছরের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সম্মাননা ও আর্থিক সহায়তা প্রদান করা হয়।
শনিবার (১৩ মে) বেলা সাড়ে ৩টায় বিদ্যালয় মিলনায়তনে বেগম নূরজাহান মেমোরিয়াল ট্রাস্টের আয়োজনে ও কমলকুঁড়ি পত্রিকার সহযোগিতায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষানুরাগী, কালীপ্রসাদ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক নিহারেন্দু ভট্টাচার্য্য।
কালীপ্রসাদ উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি জুনেল আহমদ তরফদারের সভাপতিত্বে ও কমলকুঁড়ি সম্পাদক পিন্টু দেবনাথের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বেগম নূরজাহান মেমোরিয়াল ট্রাস্টের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার বশির উদ্দিন আহমদ, উসমানীনগর আল এহসান ওয়েলফেয়ার ট্রাস্টের চেয়ারম্যান মাও: মো. মোক্তার হোসেন, কালীপ্রসাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সত্যেন্দ্র কুমার পাল (নান্টু), কমলগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি আব্দুল হান্নান চিনু, কমলগঞ্জ প্রেসক্লাবের সহ সভাপতি প্রনীত রঞ্জন দেবনাথ, কালীপ্রসাদ উচ্চ বিদ্যালয়ের শিক্ষানুরাগী সদস্য হামিদুল হক চৌধুরী বাবর, ছয়কুট অভয় চরন উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সদস্য মো. সুলেমান মিয়া। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাংবাদিক শাব্বির এলাহী, সাংবাদিক আসহাবুর ইসলাম শাওন, জালালাবাদ প্রদেশ বাস্তবায়ন পরিষদের সভাপতি মোনায়েম খান, কৃতি শিক্ষার্থী রাবেয়া খানম, তাকরিম আহমেদ তরফদার, রায়হান আহমদ সুমন প্রমুখ। অনুষ্ঠানে বেগম নূরজাহান মেমোরিয়াল ট্রাস্টের পক্ষ থেকে চলতি বছরের এসএসসি পরীক্ষায় কালীপ্রসাদ উচ্চ বিদ্যালয় থেকে জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সম্মাননা ও আর্থিক সহায়তা প্রদান করা হয়।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত