রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

বড়লেখায় চোরাই সন্দেহে ৮ মোটরসাইকেল উদ্ধার



বিশেষ প্রতিনিধি: বড়লেখা থানা পুলিশ ১৮মে বৃহস্পতিবার রাতে চোরাই সন্দেহে বিভিন্ন ব্র্যান্ডের ৮টি মোটরসাইকেল আটক করে থানায় নিয়ে গেছে। এব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে। জানা গেছে, উপজেলার দক্ষিণভাগ বাজারের একটি দোকানে বেশ কয়েকটি চোরাই মোটরসাইকেলের মজুত রয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই দেবাশীষ সুত্রধরের নেতৃত্বে পুলিশ অভিযান চালায়। দক্ষিণবাজারের হাজী নিজাম মিয়া মার্কেটের একটি রুম থেকে পুলিশ চারটি ভারতীয় হিরো হোন্ডা ফ্যাশন, দুইটি ভিকটর, একটি জাপানী সিডিআই হোন্ডা ও একটি ডায়ান মোটরসাইকেল আটক করে। কাগজপত্র না থাকায় রাত সাড়ে বারটায় পুলিশ মোটরসাইকেলগুলো জব্দ করে থানায় নিয়ে যায়।
মার্কেটের স্বত্তাধিকারী কয়েছ আহমদ জানান, ফারুক উদ্দিন নামে এক ব্যক্তি মার্কেটের একটি রুম ভাড়া নিয়ে মোটরসাইকেলগুলো রেখেছিল। ফারুককে বৈধ কাগজপত্র নিয়ে আসার কথা বললেও দীর্ঘক্ষণ অপেক্ষার পরও সে ফিরে আসেনি।
বড়লেখা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সহিদুর রহমান, জানান, গোপন তথ্যে চোরাই সন্দেহে মোটরসাইকেলগুলো উদ্ধার করা হয়। এগুলোর মালিক দাবীদার ফারুক উদ্দিন কাগজপত্রের ফটোকপি পাঠিয়েছে। বিআরটিএ’র মাধ্যমে যাচাই বাচাই করা হবে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত