সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

কুলাউড়ায় অতিরিক্ত মদ পান করায় যুবকের মৃত্যু



বিশেষ প্রতিনিধি : কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নে বিপুল রবি দাস (৩০) নামক এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহতের পরিবার ও এলাকাবাসী জানান অতিরিক্ত মদ পান করায় তার মৃত্যু হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ১৪ জুন বুধবার ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার মর্গে প্রেরণ করেছে।
স্থানীয় লোকজন ও নিহতের ভাই মানিক লাল রবিদাস জানান, উপজেলার হাজীপুর ইউনিয়নের মাহতাবপুর গ্রামের বাসিন্দা চম্পা লাল দাসের ছেলে বিপুল রবি দাস সোমবার রাতের খাবার খেয়ে নিজ কক্ষে শুয়ে পড়ে। পরদিন মঙ্গলবার সকালে অনেক বেলা গড়িয়ে গেলে সে ঘুম থেকে না উঠায় পরিবারের লোকজন ঘরের দরজা ভেঙে ভেতরে ডুকে বিপুলের নিথর দেহ পড়ে থাকতে দেখেন। নিহতে ভাই জানান, বিপুলের মদ পানের অভ্যাস আছে। রাতে বেশি মদ পান করায় তার মৃত্যু হতে পারে। ব্যক্তিগত জীবনে বিপুল বিবাহিত। ঘটনার দিন তার স্ত্রী শ^শুড় বাড়ী ছিলেন। বিষয়টি স্থানীয় চেয়ারম্যানের মাধ্যমে থানা পুলিশকে জানালে মঙ্গলবার রাতে পুলিশ তার লাশ উদ্ধার করে। বুধবার ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার মর্গে প্রেরণ করেছে।
হাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্চু জানান, পারিবারিক কোন বিরোধ ছিলো কিনা আমার জানা নেই। তবে ধারণা করা হচ্ছে অতিরিক্ত মদ পানেই মুত্যু হয়েছে।
এ ব্যাপারে কুলাউড়া থানা অফিসার ইনচার্জ মোঃ শামসুদ্দোহা পিপিএ জানান, ময়নাতদন্ত হলে প্রকৃত কারণ জানা যাবে। এলাকায় বিষয়টা নিয়ে গুজব আছে। প্রাথমিকভাবে অপমৃত্যু মামলা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর বাকি ব্যবস্থা নেয়া হবে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত