শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

চিকিৎসার কথা বলে নিঃসন্তান গৃহবধূকে ধর্ষণ করল কবিরাজ!



নিউজ ডেস্ক::ভোলার চরফ্যাশনে চিকিৎসা দেয়ার কথা বলে নিঃসন্তান এক গৃহবধূকে কৌশলে বাসায় নিয়ে ধর্ষণে অভিযোগ পাওয়া গেছে সেলিম চৌধুরী নামে এক কবিরাজের বিরুদ্ধে। অভিযুক্ত সেলিম চৌধুরী উপজেলার দুলারহাটের নুরাবাদ ৩নং ওয়ার্ডের মৃত মফিজের ছেলে। এ ঘটনায় গৃহবধূ বাদী হয়ে ওই কবিরাজকে আসামি করে চরফ্যাসন থানায় মামলা করেছেন।

মামলার বিবরণ থেকে জানা যায়, প্রায় ১০ বছর আগে তার বিয়ে হয়। কিন্তু তাদের ঘরে কোনো সন্তান আসেনি। কবিরাজ সেলিম চৌধুরী ওই গৃহবধূকে তার স্বামীর অজান্তে চিকিৎসা দেয়ার কথা বলে বাসায় নেয়। এসময় কবিরাজের স্ত্রী বাসায় না থাকার সুযোগে সেলিম চৌধুরী ধর্ষিতাকে কুপ্রস্তাব দেয়। এতে ওই গৃহবধূ রাজি না হলে তার হাতে একটি মাটির বস্তু তুলে দেন।

সেটা থেকে ধোয়া বের হলে গৃহবধূ সঙ্গাহীন হয়ে পড়েন। এ সুযোগে সেলিম চৌধুরী তাকে ধর্ষণ করে। প্রায় ৩০মিনিট পর ওই নারীর জ্ঞান ফিরে এলে কবিরাজ সেলিম তাকে ঘটনা কাউকে না জানানোর কথা বলে ঘর থেকে বের করে দেয়। বাসায় ফিরে তিনি ঘটনাটি তার স্বামীকে জানান। পরে স্বামীর সহায়তায় থানায় মামলা করেন তিনি।

চরফ্যাসন থানার ওসি এনামুল হক জানান, এঘটনায় মামলা হয়েছে। পুলিশ আসামি গ্রেফতারে অভিযান চালাচ্ছে। ওই নারীর ডাক্তারি পরিক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত