রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

কমলগঞ্জে দুর্ধষ চুরি : নগদ অর্থসহ ৫ লক্ষাধিক টাকার মালামাল লুট



কমলগঞ্জ সংবাদদাতা:: কমলগঞ্জ উপজেলা সদরে ভানুগাছ পৌর বণিক সমিতির সাংস্কৃতিক সম্পাদক মো: নজরুল ইসলাম ভূঁইয়ার ভাড়া বাসার দরজা ভেঙ্গে দুর্ধষ চুরি সংঘটিত হয়। চোর চক্র ২টি আলমারী ভেঙ্গে তছনছ করে নগদ অর্থ স্বর্ণালঙ্কার কাপড় চোপড় ও মূল্যবান কাগজপত্রসহ ৫ লক্ষাধিক টাকার মালামাল লুটে নেয়। ঈদের ছুটিতে বাসার লোকজন গ্রামের বাড়িতে থাকায় বুধবার (২৮ জুন) সন্ধ্যার পর এ ঘটনাটি ঘটে।
জানা যায়, ঈদেও ছুটি উপলক্ষে ভানুগাছ পৌর বণিক সমিতির সাংস্কৃতিক সম্পাদক মো: নজরুল ইসলামের পরিবারের সবাই গ্রামের বাড়ি আদমপুর ইউনিয়নের কাউয়ার গলা গ্রামে ছিলেন। তবে নজরুল ইসলাম ব্যবসার কারণে প্রতিদিন সকালে কমলগঞ্জ পৌরসভার ২নং ওয়ার্ডেও কামার গাঁও এলাকার ভাড়া বাসায় এসে আবার তার ব্যবসা প্রতিষ্ঠানে যেতে।
বুধবার সকাল ১১টার দিকেও ব্যবসায়ী নেতা নজরুল তার এ ভাড়া বাসায় এসে ব্যবসা প্রতিষ্ঠানে যান। রাত ১০ টার দিকে তিনি গ্রামের বাড়ি ফেরার আগে বাসায় এসে দেখতে পান এ বাসার দরজা ভাঙ্গা। ভিতরে প্রবেশ করে দেখেন চোর চক্র ২টি আলমারী ভেঙ্গে নগদ ২ লাখ ৩১ হাজার টাকা সাড়ে ৫ ভরি ওজনের স্বর্ণালঙ্কার কিছু কাপড় চোপড় দুটি মুঠোফোন ও মূল্যবান কাগজপত্র লুটে নিয়েছে। ঘটনায় বুধবার রাতেই তিনি পৌর মেয়রকে সাথে নিয়ে কমলগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত