শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

ড. ইমরান রাজাকার পরিবারের সন্তান, অবাঞ্চিত ঘোষণা



নিউজ ডেস্ক::গণজাগরণ মঞ্চের মূখপাত্র ড. ইমরান এইচ সরকারকে নিজ জন্মস্থান রাজিবপুর ও রোমারীতে রাজাকার পরিবারের সন্তান বলে অবাঞ্চিত ঘোষণা করেছে রৌমারী উপজেলা আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক সাইফুল ইসলাম।

সাইফুল ইসলাম তার ফেসবুক স্টাটাসে বলেছেন, ‘ইমরান এইচ সরকার রাজাকার পরিবারের সন্তান’। ‘প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে ইমরান এইচ সরকার যে কটুক্তি করেছে; এ কারণে জাতির কাছে তার ক্ষমা চাওয়া উচিৎ’।

বুধবার দুপুর সাইফুল ইসলাম জানান, ‘ইমরান জাতির কাছে ক্ষমা না চাওয়া পর্যন্ত তাকে কোনক্রমে এলাকায় ঢুকতে দেওয়া হবে না’। তার ফেসবুক স্টাটাসে অনেকে কমেন্টে করেছেন তার কিছু কমেন্ট তুলে ধরা হলো।

বাবুল হোসেন জনী বলেছেন, পরের বদনাম করলে কি নিজে সঠিক হয়ে যায় নাকি??? কিছু দিন আগেও আপনারা ইমরানকে মাথা নিয়ে নেচেছেন। আজ এমন কোন স্বার্থে অাঘাত পড়লো যে ইমরান খারাপ হয়ে গেল? এক মুখে দুই নীতি ভন্ডামি ছাড়েন। স্বাধীনতা নিয়ে বাড়াবাড়ি ভাল না? স্বাধীনতা কারও বাপ-দাদার সম্পত্তি নয়? স্বাধীনতার পক্ষে বিপক্ষে বলে কোনো শক্তি নেই। যা ছিল ৭১ ই ধ্বংস হয়ে গেছে। এখন স্বধীনতার পক্ষে বিপক্ষে বলে নিজের স্বার্থ সিদ্ধি হাসিল ছাড়া কিছু নয়।

এস এম সোহান বলেন, সাইফুল সাহেব ইমরানকে নিয়ে আপনার এতো মাথাব্যথা কেন? একদিন আগেই তো আপনি ওর কাজের প্রসংশা করলেন এখন আবার ওকে নিয়ে এত উল্টা পাল্টা লিখছেন. ব্যাপার টা কেমন লাগছে না।

আয়নাল হক বলেন, কেউ অপরাধ করে থাকলে তার বিচার আছে, কিন্ত তাকে কুকুরের মত পেটাতে চাওয়া কি ঠিক? আমাদের দলমত নির্বিশেষে সব নেতাদের আরও সহনশীল হতে হবে।

আবিদ শহরিয়ার জেপলিন বলেন, কি সাইফুল এর আগে তেল দিলা ইমরান সাহেবকে,,, আজ বার এমন,,,মোটাবালু,,, কেন,,,,,? সবকিছু কিন্তু FB এর মধ্যে আছে।

উল্লেখ্য, সুপ্রিমকোর্ট চত্বর থেকে ভাস্কর্য অপসারণের প্রতিবাদে ইমরান এইচ সরকারের নেতৃত্বাধীন গণজাগরণ মঞ্চের মশাল মিছিলে প্রধামন্ত্রীকে ‘কটূক্তির’ প্রতিবাদে তাকে অবাঞ্চিত ঘোষণা করা হয়

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত