শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

রাজনগরে চা বাগানের টাকা ছিনতাইর ঘটনায় জড়িত থাকার অভিযোগে আটক-২



বিশেষ প্রতিনিধি : রাজনগর উপজেলায় মরিচের গুঁড়া ছিটিয়ে রাজনগর চা বাগানের ১২ লাখ টাকা ছিনতাইর ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে পুলিশ তাদেরকে মৌলভীবাজার সদর উপজেলা থেকে আটক করে। তবে, তাদের কাছ থেকে স্বীকারোক্তি বা টাকা উদ্ধার করা যায়নি। ২ জুন শুক্রবার বিকালে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
ছিনতাইর ঘটনায় রাজনগর চা বাগানের ম্যানেজার বাদী হয়ে রাজনগর থানায় মামলা করেন। বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে ছিনতাইর ঘটনায় জড়িত সন্দেহে রাজনগর উপজেলার মনসুরনগর ইউনিয়নের তাহারলামু গ্রামের আব্দুল লতিফ মিয়ার ছেলে আব্দুল খালিক (৩৫) ও একই ইউনিয়নের বিনয়শ্রি গ্রামের আলমাছ মিয়ার ছেলে হেলাল মিয়াকে (৩৩) পুলিশ আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে উভয়ে ছিনতাইর সঙ্গে জড়িত বলে স্বীকার করেনি বা ছিনতাই হওয়া টাকা উদ্ধার করা যায়নি।
মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) উত্তম দাশ বলেন, ছিনতাইর ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে তাদের আটক করা হয়েছে। শুক্রবার তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
উল্লেখ্য, ১ জুন বৃহস্পতিবার বিকালে রাজনগর চা বাগানের শ্রমিকদের হাজিরার ১২ লাখ টাকা মৌলভীবাজার শহরের এম সাইফুর রহমান রোডের সাউথ ইস্ট ব্যাংকের শাখা থেকে উত্তোলন করে বাগানে ফিরছিলেন। ফেরার পথে মৌলভীবাজার-কুলাউড়া সড়কের পূর্ব কদমহাটা এলাকায় পৌঁছালে একটি পিকআপ গাড়ি তাদের গতিরোধ করে। এ সময় দুটি মোটরসাইকেলে করে আসা ৪ জন ছিনতাইকারী গাড়ির (ঢাকা-ভ-১১০) গ্লাস ভাঙচুর করে মরিচের গুঁড়া ছিটিয়ে দা দিয়ে কোপাতে থাকে। পরে ছিনতাইকারীরা একটি ব্যাগে থাকা শ্রমিকদের হাজিরার ১২ লাখ টাকা ছিনিয়ে নিয়ে মৌলভীবাজারের দিকে পালিয়ে যায়।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত