শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

গর্ত ভরাটের কাজ পরিদর্শনে চুনারুঘাট পৌর মেয়র



চুনারুঘাঘাট সংবাদদাতা:: হবিগঞ্জে চুনারুঘাট পৌরসভার ৬ নং ওয়ার্ডে বাল্লা রোডের স’মিলের সম্মুখে দীর্ঘদিন ধরে এলজিইডি কর্তৃপক্ষ সড়কটির মেরামত না করায় পৌর নাগরিকদের সমস্যা কথা বিবেচনায় করে গর্ত ভরাটের লক্ষ্যে ইট-বালু পরিদর্শন করেন চুনারুঘাট পৌরসভার মেয়র নাজিমুদ্দিন সামছু। মঙ্গলবার সকাল ১১ ঘটিকায় তিনি গর্তের আশেপাশে সরজমিন প্রত্যক্ষ করেন এবং লোকজনের সাথে কথোপকথন করেন ও খুবই দ্রুতই সহকারি প্রকৌশলী হুমায়ুন কবীরকে কাজ শুরু করতে তাগিদ দেন। এ সময় হুমায়ুন কবির, মাসুক আহমদ, জুয়েল আহমদসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।
জলাবদ্ধতা দুর হয়েছে জানিয়ে মেয়র বলেন, দীর্ঘদিনে জমাটবদ্ধ পানি দুর হয়েছে। নালা করা হয়েছে। ইট বালু চলে আসছে। শ্রমিকরা কংক্রিট ভাঙ্গার কাজ শেষ করে বালুমিশ্রিত কংক্রিট গর্তে ফেলাবে।পথচারিদের হাঁটাযাত্রা স্বাভাবিক হবে। নিরাপদে গাড়িও চলবে। দুর্ঘটনাও রেহাই পাবে” ।
রাস্তা পরিদর্শন কালে জানতে চাইলে চুনারুঘাট পৌরসভার মেয়র বলেন,”এটি এলজিইডি সড়ক। তারা মেরামত করার কথা। কিন্তু তারা করছে না। বরাদ্দ না থাকায় কাজটি এই বছরে হয়তো হচ্ছে না। তাই বলে বসে থাকবো না। নাগরিকদের দুর্ভোগ থেকে রক্ষা করতে আপ্রাণ চেষ্টা করছি”।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত