বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

নবীগঞ্জের আউশকান্দি বাজারের পাহারাদারের মর্মান্তিক মৃত্যু



নবীগঞ্জ প্রতিনিধি:: নবীগঞ্জ উপজেলার আউশকান্দি হীরাগঞ্জ বাজারের পাহারাদার মোঃ চেরাগ আলী (৫৫) এর মর্মান্তিক মৃত্যু ঘটেছে।
বৃহস্পতিবার ভোরে বাজারের প্রবেশ পথে ‘থামুন’ বাশেঁর ব্যারিকেট এ রশিঁ উঠানামা করতে দায়িত্বরত অবস্থায় দুর্ঘটনায় পতিত হন চেরাগ আলী। গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট প্রেরন করেন। সেখানে যাওয়ার পথে তার মৃত্যু ঘটে। তবে দূঘর্টনার কারন নিশ্চিত হওয়া না গেলেও স্থানীয় লোকজন ভিন্ন বক্তব্য দিচ্ছেন। কেউ কেউ বলেছেন ,দ্রুতগ্রামী কোন গাড়ী হয়তো বা এ পথে যাওয়ার সময় বাশেঁর তৈরী রাস্তায় ব্যারিকেট ভেঙ্গে গিয়ে দুর্ঘটনায় পতিত হতে পারে।
আবার অনেকেই বলেছেন বাশঁ উঠানামা করতে যেয়েও অসর্তকতার কারনে দূর্ঘটনায় আহত হয়ে মৃত্যু হতে পারে। এদিকে অসহায় গরীব শ্রমিক চেরাগ আলীর মর্মান্তিক মৃত্যুতে সর্ব মহলে শোকের ছায়া নেমে আসে। অনেকেই এ দুর্ঘটনার জন্য বাজার কমিটির সভাপতি মুর্শেদ আহমদ’কে দায়ী করেছেন। তাদের দাবী একটি জনগুরুত্বপূর্ণ সড়তে বাশঁ দিয়ে ব্যারিকেট সৃষ্টি করা আইন সম্মত নয়। চুরি-ডাকাতির অজুহাত দেখিয়ে এমন খাম-খেয়ালিপনার খেসারত দিতে হলো নিরীহ চেরাগ আলী। তার দায়ভার কে নিবে এমন প্রশ্ন এখন সচেতন মহলের। পরিবারের আয় রোজগারের একমাত্র অবলম্বন উক্ত চেরাগ আলীর মৃত্যুতে তার পরিবার নেমে এসেছে হাহাকার। এলাকাবাসীর দাবী উক্ত দূর্ঘটনার দায়ভার বাজার সমিতি সভাপতি মুর্শেদ আহমদকে বহন করতে হবে।
এদিকে ব্যবসায়ী সমিতির নাম অপ্রকাশের শর্তে একাধিক সদস্য জানান, সভাপতি মুর্শেদ আহমদ এর একক সিদ্ধান্তের কারনেই বাশেঁর এই ব্যারিকেট তৈরী করা হয়েছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত