মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

বড়লেখায় এনা পরিবহনের ধাক্কায় অটোরিক্সা উল্টে নিহত ১, আহত ৩



মৌলভীবাজার প্রতিনিধি:: মৌলভীবাজারের বড়লেখায় এনা পরিবহনের বাসের ধাক্কায় গ্যাসচালিত অটোরিকশা উল্টে আব্দুস শুকুর (১৮) নামের এক যাত্রীর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন ৩ অটোরিকশা যাত্রী।
রোববার (১১ জুন) বিকেলে দক্ষিণভাগ রতুলী রেলক্রসিং তথা গেটঘর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শুকুর বড়লেখা সদর ইউনিয়নের উত্তর ডিমাই গ্রামের আব্দুর রউফের ছেলে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার মর্গে পাঠিয়েছে।
প্রত্যক্ষদর্শীসহ একাধিক সূত্র জানায়, আব্দুস শুকুর জুড়ী থেকে অটোরিক্সাযোগে বাড়ি ফিরছিলেন। দক্ষিণভাগ রতুলী রেলক্রসিং এলাকায় ঢাকা থেকে বিয়ানীবাজারগামী এনা পরিবহনের একটি যাত্রীবাহী বাস পিছন থেকে ধাক্কা দেয়। এতে আব্দুস শুকুরসহ ৫ যাত্রী ছিটকে পড়ে ৪ জনই গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক এদের মধ্যে আব্দুস শুকুরকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। পথিমধ্যে তার মৃত্যু ঘটে। বড়লেখা থানার উপ-পরিদর্শক (এসআই) অমিতাভ দাশ তালুকদার জানান, পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত