বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ

জগন্নাথপুরে যুবককে গ্রেফতার নিয়ে তোলপাড়



জগন্নাথপুর প্রতিনিধি:: সুনামগঞ্জের জগন্নাথপুরে শাহানুর রহমান (৩০) নামের এক যুবককে পুলিশ গ্রেফতার করার ঘটনা নিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। সে জগন্নাথপুর পৌর এলাকার পূর্বভবানীপুর গ্রামের আকিকুল হক ছুরত আলীর ছেলে। এ ঘটনায় পরস্পর বিরোধী বক্তব্য পাওয়া গেছে।
জানাগেছে, সোমববার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে জগন্নাথপুর থানার এসআই হাবিবুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ স্থানীয় জগন্নাথপুর বাজার এলাকা থেকে শাহানুর রহমানকে গ্রেফতার করেন। এ ব্যাপারে জানতে চাইলে জগন্নাথপুর থানার এসআই হাবিবুর রহমান জানান, একই গ্রামের শুভ নামের এক ছাত্রকে মারপিট করার ঘটনায় থানায় মামলা দায়ের হয়। উক্ত মামলার এজাহার নামীয় আসামি শাহানুর রহমানকে গ্রেফতার করা হয়েছে। আহত শুভ এখনো জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে।
এ ঘটনায় গ্রেফতারকৃত শাহানুর রহমানের লোকজন অভিযোগ করে জানান, একটি চুরির ঘটনায় শুভকে মারপিট করায় প্রতিবাদী যুবক শাহানুর রহমানকে গ্রেফতার করা হয়েছে। এদিকে-আহত শুভ পক্ষের লোকজন জানান, শুভ একটি ভাল ছেলে। সে লেখাপড়া করে এবং গ্রামীণ ফোন অফিসে চাকুরি করে। তাকে পূর্ব বিরোধের কারণে মারপিট করা হয়েছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত